বরিশালে বাড়ছে ডেঙ্গু রোগী
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৯, ১৯:২৮
বরিশালে বাড়ছে ডেঙ্গু রোগী
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) হাসপাতালে ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে। বর্তমানে এখানে ২৭৫ জন ডেঙ্গু রোগীর চিকিৎসা চলছে। আর ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছে ৮৪ জন।


ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে শেবামেকে মজিবর রহমান (৫৫) নামে আরো একজনের রোগীর মৃত্যু হয়েছে। তিনি বরগুনা সদরের চর কলোনি এলাকার হাসেম মোল্লার ছেলে। শুক্রবার (৯ আগস্ট) বিষয়‌টি নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ডা. রাকির হোসেন।


তি‌নি জানান, মজিবর রহমান বরগুনায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মুমূর্ষু অবস্থায় বৃহস্পতিবার (৮ আগস্ট) দিবাগত রাত ১১টায় শেবামেক হাসপাতালে ভর্তি হন। এরপর বেলা ২টার দি‌কে তার মৃত্যু হয়। এনি‌য়ে এই হাসপাতা‌লে ৩ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে।


তিনি আরো জানান, বর্তমানে শেবামেক হাসপাতালে ২৭৫ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছে। আর ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী ভর্তি হয়েছে ৮৪ জন। এর মধ্যে পুরুষ ৫১ জন, নারী ২২ জন ও ১১ জন শিশু। আর ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬৬ জন রোগী। এরমধ্যে ৫১ জন পুরুষ, ১২ জন নারী ও ৩ জন শিশু।


ডা. রা‌কির হো‌সেন জানান, গত ১৬ জুলাই থেকে শুক্রবার (৯ আগস্ট) সকাল পর্যন্ত এই হাসপাতালে ৬০৪ জন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়। যার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে ৩২৯ জন।


বিবার্তা/জসিম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com