‘ডেঙ্গু প্রতিরোধে ছাত্রলীগের সচেতনতামূলক লিফলেট বিতরণ
প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ১৫:৩১
‘ডেঙ্গু প্রতিরোধে  ছাত্রলীগের সচেতনতামূলক লিফলেট বিতরণ
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে ‘FIGHT TODAY, LIVE TOMORROW’ডেঙ্গু প্রতিরোধে চাই সমন্বিত উদ্যোগ ও সামাজিক সচেতনতা। আসুন সবাই মিলে আজকে লড়ি, আগামীতে সুস্থ ও সুন্দরভাবে বাঁচি’ স্লোগানকে সামনে রেখে মশক নিধন কার্যক্রম ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ।


বৃহস্পতিবার (০৮ আগস্ট) দুপুরে ডেঙ্গুর মহামারী থেকে বাঁচতে বিদ্যানন্দিনী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র ইকরামুল হক টিটুর সার্বিক সহযোগিতায় কলেজ ক্যম্পাসে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।


মশক নিধন কার্যক্রম ও সচেতনতামূলক লিফলেট বিতরণে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ আহব্বায়ক মাহমুদুল হাসান সবুজের নেতৃত্বে যুগ্ন আহব্বায়ক ইয়াসিন আরাফাত খোকন, যুগ্ন আহব্বায়ক শেখ সজল, যুগ্ন আহব্বায়ক রেদওয়ান হুদা আজাদ, যুগ্ম আহ্বায়ক ফাহাদ, ছাত্রলীগ নেতা ওমর সহকলেজ ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ প্রতিটি ইউনিটে ডেঙ্গু প্রতিরোধে তিনদিন ব্যাপী কর্মসূচি ঘোষণা করেন। তাই ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সহায়তায় তিনদিন ব্যাপী মশক নিধন কার্যক্রম ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ। এছাড়া ছাত্রলীগের কর্মী ও পরিচ্ছন্নতা কর্মীরা বিভিন্ন ঝোপঝাড় কেঁটে পরিষ্কার করতে দেখা যায়। মূলত সারাদেশে ছড়িয়ে পড়া ডেঙ্গুর মহামারী থেকে বাঁচতেই এমন উদ্যোগ গ্রহণ করেছে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ।


আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহব্বায়ক মাহমুদুল হাসান সবুজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমরা ডেঙ্গু মশা প্রতিরোধ কর্মসূচি হাতে নিয়েছি। আমরা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ডেঙ্গু মুক্ত বাংলাদেশ গড়তে চাই। আমরা আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ সেটি সফল করার জন্য কাজ করছি।


এ সময় তিনি বলেন, ডেঙ্গু জ্বর হলে কারো রক্তের প্রয়োজন হলে আমরা ছাত্রলীগ নেতাকর্মীরা তা প্রদান করবো।


বিবার্তা/বাপ্পী/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com