ময়মনসিংহে যুবলীগের মশক নিধন অভিযান
প্রকাশ : ০৫ আগস্ট ২০১৯, ১৪:৫৫
ময়মনসিংহে যুবলীগের মশক নিধন অভিযান
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ডেঙ্গুর মহামারী থেকে বাঁচতে ময়মনসিংহে সপ্তাহব্যাপী পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান শুরু করেছে মহানগর যুবলীগ।


সোমবার (৫ জুলাই) ৭নং ওয়ার্ডে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটুর সহযোগিতায় ও মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমান নির্দেশনায় মহানগর যুবলীগের সদস্য- ও প্রেস সচিব মো. গোলাম মোস্তফা কামাল শামীমের নেতৃত্বে পরিচ্ছন্নতা, মশক নিধন অভিযান ও লিফলেট বিতরণ করা হয়।


এ সময় ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য-মনিরুজ্জামান রনি, ৭-নং ওয়ার্ড যুবলীগ নেতা, ফয়জুর রহমান বাচ্চু, নাজমুল হোসাইন, শাহরিয়ার হাসান সোহাগ, ইফতেকার পরাগ, প্রসান্ত চন্দ দাস, মিজানুর রহমান, মো. বাবু, ইমরান আলী খান পাপ্পুসহ মহানগর যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন।


কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহ সিটি করপোরেশনের সহায়তায় দিনব্যাপী পুরো ৭-নং ওয়ার্ডে ওষুধ ছেটানো হচ্ছে। এছাড়া যুবলীগ নেতাকর্মীরা বিভিন্ন ঝোপঝাড় কেটে পরিষ্কার করতে দেখা যায়। মূলত সারা দেশে ছড়িয়ে পড়া ডেঙ্গুর মহামারী থেকে বাঁচতেই এমন উদ্যোগ গ্রহণ করেছে ময়মনসিংহ মহানগর যুবলীগ।


এ বিষয়ে মহানগর যুবলীগের সদস্য ও প্রেস সচিব মো. গোলাম মোস্তফা কামাল শামীম বলেন, ডেঙ্গুর ভয়াবহতা কোনোভাবেই যেন ছড়িয়ে না পড়ে। তাই ৭নং ওয়ার্ডে সচেতনতা বৃদ্ধিতে কাজ করা হচ্ছে। সেই সঙ্গে ব্লিচিং পাউডার ছিটানো হয়েছে। আর মশা নিধনের জন্য মেশিন দিয়ে ওষুধ দেয়া হয়েছে।


ব্যক্তি সচেতনতা ছাড়া ডেঙ্গু থেকে নিস্তার পাওয়ার কোনো উপায় নেই উল্লেখ করে তিনি বলেন, পানি জমে থাকলে সেখানে এই মশা জন্ম নেবেই। শুধু আমরাই নয়, সবারই এ ব্যাপারে সহযোগিতা করা উচিৎ।



বিবার্তা/বাপ্পী/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com