প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম
প্রকাশ : ০১ আগস্ট ২০১৯, ২২:৩৪
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের বাহুবল উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় লিজা আক্তার নামে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে পিটিয়ে জখম করেছে এক বখাটে কাঠমিস্ত্রি।


পরে স্থানীয় লোকজন ওই ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আহত স্কুল ছাত্রী সানশাইন প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী।


বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেল ৫টার টার দিকে স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে মিরপুর বাজারের ভিতর রাস্তার মুখে তাকে পিঠিয়ে আহত করে কাঠমিস্ত্রি শিবুল মিয়া। লিজা বাহুবল উপজেলার লামাতাশি গ্রামের প্রবাসী ছায়েদ আলীর মেয়ে।


জানা যায়, বাহুবল উপজেলার চারগাঁও গ্রামের নবীর হোসেন নবাই মিয়ার ছেলে বখাটে শিবলু দীর্ঘদিন যাবৎ ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তার প্রস্তাবে রাজি না হওয়ায় মাঝে মধ্যই রাস্তায় উত্যক্ত করত। এক পর্যায়ে বৃহস্পতিবার বিকেলের দিকে স্কুল ছুটির পর বাড়ি যাওয়ার পথে বখাটে শিবলু তার ওপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে। এতে লিজা অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। স্থানীয় লোকজন শিবলুকে ধাওয়া দিলে পালিয়ে যায়।


সানশাইন স্কুলের ব্যবস্থাপনা পরিচালক সামছুদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, লিজাকে আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা হক বলেন, এই ঘটনার খবর পেয়েছি। অভিযোগ দিতে বলেছি। থানার ওসি ঘটনাস্থলে আছেন। আমরা উপযুক্ত শাস্তির ব্যবস্থা করব।


বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিবলু মিয়াকে গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে।


বিবার্তা/ছনি/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com