জামালপুরে ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে
প্রকাশ : ০১ আগস্ট ২০১৯, ১১:৪২
জামালপুরে ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে। গত ৭ দিনের ব্যবধানে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে ৩২ জন রোগী। বুধবারও আসিফ (৩১ জুলাই) নামে এক ডঙ্গু রোগী ভর্তি হন।


হাসপাতাল সূত্রে জানা গেছে, ভর্তি রোগীদের মধ্যে ছয়জনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আটজন রোগী চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। হাসপাতালে ভর্তি রয়েছে ১৯ জন।


বর্তমানে ভর্তি আছেন- জেলার মেলান্দহ উপজেলার নাজমুল (১৯), জামালপুর সিতল কুর্শা গ্রামের আরিফ (৩০), জামালপুর দড়িপাড়ার রাহাত (১৭), জামালপুর বিয়ারা পলাশতলার আয়েশা (১৭), মেলান্দহ উপজেলার মিলন শ্রীহাটা গ্রামের তানজিনা ইসলাম (২৭), জামালপুরের সোহেল (২০), জামালপুর দিগপাত এলাকার আছাদুল (২০), বকশীগঞ্জ উপজেলার সোহেল ও হাসিমুল (১৯), ইসলামপুর উপজেলার পিয়াস (২০) ও হারুন অর রশিদ (৪০), জামালপুর চর যশার্থপুরের সাদ্দাম (২৩), জামালপুর বেলটিয়ার সৌরভ (২৫), বকশীগঞ্জ উপজেলার প্রনব, জামালপুর কেন্দুয়া গ্রামের মাহমুদুল ইসলাম (১৯), জামালপুর কোনা মালঞ্চের আ. রহিম (১৭), জামালপুর নান্দিনা এলাকার জাকির হোসেনসহ (৩২) ১৯ জন। নতুন করে রোগী আসায় আলাদা একটি ওয়ার্ড খোলা হয়েছে হাসপাতালে।


এদিকে ডেঙ্গু আক্রান্ত রোগী ও স্বজনদের অভিযোগ, তারা ঠিক মতো চিকিৎসা সেবা পাচ্ছেন না। তাদের ডেঙ্গু শনাক্ত করতে হাসপাতালে স্ট্রিপ না থাকায় বাইরে থেকে রক্ত পরীক্ষা করতে হচ্ছে। ফলে চরম ভোগান্তিতে পড়েছেন এ হাসপাতালের ভর্তিকৃত ডেঙ্গু আক্রান্ত রোগীরা।


ডেঙ্গু আক্রান্ত অনেক রোগী ঢাকা থেকে এসে ভর্তি হচ্ছে বলে জানিয়েছেন জামালপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. প্রফুল্য কুমার সাহা।


বিবার্তা/ওসমান/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com