‘সাংবাদিকরা হচ্ছেন সাবানের মত’
প্রকাশ : ৩০ জুলাই ২০১৯, ১৯:৩৯
‘সাংবাদিকরা হচ্ছেন সাবানের মত’
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের নবাগত পুলিশ সুপার ফারুক আহমদ বলেছেন, সাংবাদিকরা হচ্ছেন সাবানের মত, যা চোখে দিলে জ্বলে এবং গায়ে দিলে পরিষ্কার হয়।


মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, আমি এ জেলার মানুষের মনোভাব জেনে এসেছি। এখানের আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো। তবে তার মধ্যে যদি আমি ভালো কিছু করে যেতে পারি তাহলে আপনারা আমাকে স্মরণ করবেন। সফলতা ব্যর্থতা সকল কিছু আল্লাহর কাছে।


ফারুক আহমদ বলেন, যৌন হয়রানি, মাদক এবং জেলার উন্নয়নে শতভাগ কাজ করবো। থানাগুলো হবে জনবান্ধব। জেলা পুলিশের মাধ্যমে কোনো মানুষ যেন হয়রানি না হয় সে ব্যাপারে কাজ করার চেষ্টা করবো।


সাংবাদিকদের ব্যাপারে তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছেন সাবানের মত, যা চোখে দিলে জ্বলে এবং গায়ে দিলে পরিষ্কার হয়। আপনারা সমাজের তৃণমূলে কাজ করেন। আপনারা সমাজের নানা সমস্যার কথা জানেন। আপনাদের নিয়ে এ সমাজের আবর্জনা পরিষ্কার করার চেষ্টা করবো।


সাংবাদিকরা এসময় নবাগত পুলিশ সুপারের উদ্দেশ্যে বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় আপনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। আপনি সাংবাদিকদের সংবাদ সংগ্রহের ক্ষেত্রে সহযোগিতা করবেন এবং শান্তি শৃঙ্খলা রক্ষায় মৌলভীবাজারে আরো উন্নতি করবেন।


নবাগত পুলিশ সুপার ফারুক আহমদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত এসপি (প্রশাসন) আনোয়ারুল হক, বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার আলম, সদর সার্কেলের অতিরিক্ত এসপি রাশেদুল ইসলাম, সিলেট বিভাগের প্রবীণ সাংবাদিক ও চ্যানেল আই প্রতিনিধি এম এ সালাম, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সহ-সভাপতি সৈয়দ মহসীন পারভেজ, সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, এনটিভির স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলী, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম মুহিব, দীপ্ত টেলিভিশন প্রতিনিধি বকসি মিছবাহ উর রহমান, দৈনিক মৌমাছি কণ্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, ইমজা মৌলভীবাজারের সভাপতি শাহ অলিদুর রহমান, সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, ৭১ টেলিভিশনের আহমেদ ফারুক মিল্লাত, ডিবিসি টেলিভিশনের পান্না দত্ত, বিটিভির হাসনাত কামাল, মানব জমিনের স্টাফ রিপোর্টার (মৌলভীবাজার) মো. ইমাদ উদ দীন, যুগান্তর প্রতিনিধি হোসাইন আহমদ, বিবার্তা২৪.ডটনেট ও দৈনিক সরেজমিন পত্রিকার প্রতিনিধি তানভীর আঞ্জুম আরিফ, মাছরাঙা টেলিভিশনের তমাল ফেরদৌস দুলাল, মৌলভীবাজার টোয়েন্টিফোর ডটকমের মাহবুবুর রহমান রাহেল, যমুনা টেলিভিশনের আহমেদ আফরোজ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের আব্দুর রব, প্রতিদিনের সংবাদ ও সিলেট ভিউয়ের প্রতিনিধি ওমর ফারুক নাইম, বিটিভির ক্যামেরা পার্সন মো. আমির প্রমুখ।


বিবার্তা/আরিফ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com