শিশু হারানোর নাটক সাজিয়ে বিক্রি, নানি আটক
প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ২০:৪২
শিশু হারানোর নাটক সাজিয়ে বিক্রি, নানি আটক
পলাশ (নরসিংদী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর পলাশে সাড়ে তিন বছরের এক শিশুকে হারানোর নাটক সাজিয়ে ১২ হাজার টাকায় বিক্রির অভিযোগে নানিকে আটক করেছে পুলিশ। এসময় তার দেয়া তথ্যমতে মঙ্গলবার সকালে গাজীপুরের কাপাসিয়ার দক্ষিণ গাও গ্রাম থেকে শিশু তাওহিদকে উদ্ধার করে পলাশ থানা পুলিশ।


পলাশ থানা পুলিশ জানায়, উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বালুচর পাড়া নামক গ্রামের নান্নু মিয়ার মেয়ে রোকসানা গত তিন মাস আগে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের হতদরিদ্র আলাউদ্দিনের কাছ থেকে তাওহিদ নামের ওই শিশুকে পালক আনে। পরে গত রমজান ঈদের ১০ দিন পর শিশু তাওহিদকে রোকসানা তার মা-বাবার কাছে রেখে সাতক্ষীরা তার স্বামীর বাড়িতে চলে গেলে রোকসানার মা-বাবা শিশুটিকে লালন-পালন করতে থাকে।


এদিকে গত রবিবার সন্ধ্যায় রোকসানার বাবা নান্নু মিয়া পলাশ থানায় একটি জিডি করে। এতে উল্লেখ করা হয়, শিশু তাওহিদকে রবিবার বিকেলে থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সোমবার দিনব্যাপী এলাকা জুড়ে শিশু তাওহিদের সন্ধান চেয়ে মাইকিং করা হয়।


অপরদিকে থানার এসআই সুমন মিয়া শিশু তাওহিদ হারানোর বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্তে নামে। পরে তদন্তকালে রোকসানার মা রানু বেগমকে (৫২) সন্দেহ হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর রানু বেগম শিশু তাওহিদকে ১২ হাজার টাকায় গাজীপুরের কাপাসিয়ার দক্ষিণ গাও গ্রামের নিঃসন্তান বাবুল মিয়ার কাছে বিক্রি করে দেয়ার কথা স্বীকার করে। মঙ্গলবার সকালে পলাশ থানা পুলিশ কাপাসিয়া থেকে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।


এ ব্যাপারে পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন জানান, শিশু তাওহিদকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত রানু বেগমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


বিবার্তা/জাহিদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com