ফেনীতে ইয়াবাসহ ব্যবসায়ী আটক
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ২০:২৭
ফেনীতে ইয়াবাসহ ব্যবসায়ী আটক
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ১৮ লাখ ৯৫ হাজার টাকার (৩ হাজার ৭’শ ৯০ পিস) ইয়াবাসহ সাইফুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।


সোমবার (২২ জুলাই) দুপুরে সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সাইফুল ইসলাম কুমিল্লার কোতোয়ালি থানার মধ্যম মাঝিগাছা এলাকার মমতাজ মিয়ার ছেলে।


ফেনী র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ফেনীর মহিপাল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর মাদকদ্রব্য বেচার জন্য অবস্থান করছে মাদক ব্যবসায়ী।


এরপর র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামকে আটক করে। এসময় উপস্থিতি লোকজনের সামনে আটক সাইফুল ইসলামকে তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ৩ হাজার ৭৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল ইসলাম জানায় সে দীর্ঘদিন ধরে কুমিল্লা ও ফেনী জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৮ লাখ ৯৫ হাজার টাকা।


আটক সাইফুল ইসলামকে ও উদ্ধার করা ইয়াবাগুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ফেনী জেলা সদর থানায় পাঠানো হয়েছে বলেও জানান জুনায়েদ জাহেদী।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com