হাতিয়ায় শিক্ষকের হাতে পিয়ন লাঞ্ছিত
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ২০:১৮
হাতিয়ায় শিক্ষকের হাতে পিয়ন লাঞ্ছিত
হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তুচ্চ ঘটনাকে কেন্দ্র করে কলেজের পিয়নকে পিটিয়ে ঠোটফাটিয়ে দিয়েছেন শিক্ষক। এসময় অন্য শিক্ষক পাশে দাঁড়িয়ে পিটানোর দৃশ্য দেখলেও কোনো প্রতিবাদ করেননি।


সোমবার (২২ জুলাই) সকালে নোয়াখালী হাতিয়ায় দ্বীপ সরকারি কলেজে এ ঘটনা ঘটে।পরে আহত পিয়ন রাসেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে তিনদিনের ছুটি নিয়ে বর্তমানে বাড়ি চলে যান।


জানা যায়, হাতিয়া দ্বীপ সরকারি কলেজের শিক্ষক তোফায়েল আহমেদ কলেজ চলাকালে পিয়ন রাসেলকে মোবাইল করে তার কাছে আসতে বলেন। সে সময় মতো না আসায় কলেজের প্রশাসনিক ভবনের নিচ তলায় কলেজের ক্রীড়া শিক্ষক আরিফ ও অন্য পিয়ন সাখাওয়াত উল্যার সামনে বেদড়ক পিটাতে থাকে। এসময় শিক্ষকের এলোপাতাড়ি থাপ্পড়ে পিয়ন রাসেলের ঠোঁটফেটে যায়। পরে আহত পিয়ন রাসেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যায়। আহত পিয়ন রাসেল পৌরসভার ৩নং ওয়ার্ড়ের মৃত আব্দুল মোকিতের ছেলে।


আহত রাসেল জানান, আমি ঘটনাটি মোখিক ভাবে কলেজের অধ্যক্ষকে জানিয়েছি। তিনি বিচার করবেন বলে জানান। বর্তমানে আমার শরীরে বিভিন্ন অংশে প্রচুর ব্যথা থাকায় আমি তিন দিনের ছুটি নিয়েছি। এ ঘটনার কিছুদিন পূর্বে একই শিক্ষক আমাকে মোখিক ভাবে দমক দেয় আমার হাতের ব্যবহৃত মোবাইল ফোনটি ভেঙে ফেলে।


অভিযুক্ত শিক্ষক তোফায়েল আহমদের সাথে যোগাযোগ করলে তিনি জানান, রাসেল আমার ছোট ভাইয়ের মতো। সে অনিয়ম করেছে বিদায় তাকে কয়েকটি চড়থাপ্পড় দিয়েছি। এটা শুধু শাসন অন্য কিছুই নয়।


এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ দেবব্রত দাস গুপ্ত জানান, ঘটনাটি আমি শুনেছি। আমি অসুস্থ থাকায় কলেজে আসতে পারিনি। আমি কলেজে আসলে বিষয়টি নিয়ে বসবো।


বিবার্তা/তছলিম/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com