বিএনপি নেতারা শুধু সরকারের সমালোচনা করছে: নানক
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১৭:২৩
বিএনপি নেতারা শুধু সরকারের সমালোচনা করছে: নানক
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি নেতারা রাজনৈতিক, সামাজিক ও রাষ্ট্রীয় দায়িত্ব পালন না করে শুধু সরকারের সমালোচনা করছে। এই হলো তাদের রাজনৈতিক দূরদর্শিতা।


সোমবার সকালে কুড়িগ্রামে বন্যা দুর্গতদের সহায়তা করতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, আমরা বন্যা দুর্গতদের সহায়তা করতে এখানে এসেছি, কোনো রাজনৈতিক দল কিন্তু আসেনি। অথচ ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, সরকার ব্যর্থ হয়েছে বন্যা পরিস্থিতি মোকাবেলায় এজন্য সরকারের পদত্যাগ করা উচিত। এই হলো তাদের রাজনৈতিক দূরদর্শিতা ও রাজনৈতিক প্রজ্ঞা। এই দৈন্যতা নিয়েই তারা এগিয়ে চলছে।


কুড়িগ্রামে আওয়ামী লীগের উদ্যোগে চিলমারী, উলিপুর, কুড়িগ্রাম সদর, নাগেশ্বরী, রৌমারী ও রাজিবপুরে কয়েক হাজার বন্যা দুর্গতদের সাহায্য করা হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর কবির নানক।



এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো. জাফর আলী, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান প্রমুখ।


এসময় ৫ হাজার পরিবারকে ১০ কেজি করে চাল, সোয়াবিন তেল, ডাল, চিনি, চিড়া, গুড়, মুড়ি, নুডুলস, বিস্কুট, পানি ও স্যালাইন বিতরণ করা হয়। এছাড়াও জেলায় সরকারিভাবে ৮০০ মেট্রিক টন চাল, ১৩ লাখ ৫০ হাজার টাকা এবং ৬ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়।


অপরদিকে এখন পর্যন্ত জেলা পরিষদের উদ্যোগে ১০ লাখ টাকার শুকনো খাবার, রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক চিলমারীতে ৫০০ পরিবারকে সাড়ে ৪ হাজার টাকা করে মোট ২২ লাখ ৫০ হাজার টাকা, ডব্লুউএফপি কর্তৃক সদর উপজেলায় ১ হাজার ২৫১টি, উলিপুরে ৮৫৫টি এবং চিলমারী উপজেলায় ২ হাজার ৩০৮টি পরিবারে সাড়ে ৪ হাজার টাকা করে ১ কোটি ৯৮ লাখ ৬৩ হাজার টাকা বিতরণ করা হয়।


বিবার্তা/সৌরভ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com