হবিগঞ্জে ছেলে ধরা সন্দেহে ৩ জনকে গণপিটুনি
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১৫:৪৮
হবিগঞ্জে ছেলে ধরা সন্দেহে ৩ জনকে গণপিটুনি
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলায় ছেলে ধরা সন্দেহে ৩ জনকে পিটুনি দিয়েছে জনতা।গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার (২২ জুলাই) রাত ১০ টার দিকে উপজেলার অলিপুরে এ ঘটনা ঘটে।


গণ পিটুনিতে আহতরা হলো, মাধবপুর উপজেলার নোয়াপাড়া কাশিপুর গ্রামের তোরাব আলীর পুত্র মোখলেছ মিয়া (৩২), একই এলাকার রতনপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র গিয়াস উদ্দিন (৩২) ও বরিশাল জেলার উজিরপুর থানার হাতিপুর গ্রামের শাহেদ মোল্লার পুত্র সিরাজুল ইসলাম (৩০)।


শায়েস্তাগঞ্জ থানার (ওসি) আনিছুজ্জামান জানান, অলিপুর এলাকায় ওই তিন ব্যক্তি একটি সিএনজি যোগে ঘুরা ফেরা করছিল। এসময় তাদের ঘোরা ফেরা দেখে স্থানীয় জনগণের মধ্যে ‘ছেলে ধরা সন্দেহ’ সৃষ্টি হয়। আর এতে করে স্থানীয়রা তাদের ধাওয়া করলে তারা সিএনজি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এসময় স্থানীয় জনসাধারণ তাদের আটকিয়ে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।


ওসি আরো জানান, সন্দেহজনকভাবে তাদের গণপিটুনি দেয়া হয়েছে। বর্তমানে তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এছাড়াও তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে। গণপিটুনির শিকার ওই ৩ ব্যক্তিকে বাঁচাতে গিয়ে দুলাল আহমেদ নামে এক কনস্টেবল আহত হয়েছেন। তাকেও হাসাপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।


হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডাঃ হায়দার আলী জানান, ৩ জনের মধ্যে এক ১ জনের অবস্থায় আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে সিলেটেও প্রেরণ করা হতে পারে।


এদিকে, ছেলে ধরা বা ‘কল্লা কাটা’ আতংক জেলার সর্বত্র বিরাজ করছে। তবে পুলিশ বলছে, এগুলা গুজব। সন্দেহ জনক ভাবে এলাকায় কাউকে ঘোরাফেরা করতে দেখলে তাকে গণপিটুনি না দিয়ে পুলিশকে খবর দিতেও বলা হয়।


বিবার্তা/ছনি চৌধুরী/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com