সভাপতি লিনা, সম্পাদক রিক্তা
বগুড়া যুব মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১৩:১৭
বগুড়া যুব মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অ্যাডভোকেট লাইজিন আরা লিনাকে সভাপতি ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তাকে সাধারণ সম্পাদক করে বগুড়া জেলা যুব মহিলা লীগের কমিটি গঠিত হয়েছে।


রবিবার (২১ জুলাই) দুপুরে শহরের শহীদ টিটু মিলনায়তনে বগুড়া জেলা যুব মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ কমিটি ঘোষণা দেয়া হয়।


সম্মেলনে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল সর্বসম্মতিতে সভাপতি, সাধারণ সম্পাদক, সহসভাপতি, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা দেন। শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি করা হবে।


সহসভাপতিরা হলেন- বিলাসী রানী, মাকসুদা মলি, হাসিনা হাফিজ হিরা ও তমা ইসলাম, যুগ্ম সম্পাদক আফরোজা আকতার রিমা, সূচনা ফেরদৌস ও মনিরা আকতার কুমকুম এবং সাংগঠনিক সম্পাদক হলেন আইভি আকতার নূপুর।



এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর শান্তির প্রতীক কবুতর এবং বেলুন উড়িয়ে ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন উদ্বোধন করেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।


সংগঠনের জেলা সভাপতি অ্যাডভোকেট লাইজিন আরা লিনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তার সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।


সম্মেলনে বক্তব্য দেন- কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহসভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, সদস্য রেশমা সুমি, বগুড়া সদর উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম দুলু, নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস প্রমুখ।


অধ্যাপক অপু উকিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুব মহিলা লীগকে আরো সুসংগঠিত করতে হবে। তিনি আগামী ২ থেকে ৩ মাসের মধ্যে বগুড়ায় যুব মহিলা লীগের উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটি পুনর্গঠনের নির্দেশ দেন।



তিনি বলেন, বিশ্ব ব্যাংকের টাকায় পদ্মা সেতু হওয়ার কথা ছিল। কিন্তু খালেদা জিয়া সেই অর্থায়ন বন্ধ করে দিয়েছিলেন। তারপরও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশীয় অর্থে পদ্মা সেতুর কাজ করছেন। তিনি অভিযোগ করে বলেন, বিএনপি-জামায়াত জোটের উন্নয়ন সহ্য হয় না। তাই তারা গুজব ছড়াচ্ছে সেতুতে মানুষের মাথা লাগবে। কিন্তু কোনো অপপ্রচার বা গুজব ছড়িয়ে পদ্মা সেতুর কাজে বিঘ্ন সৃষ্টি করা যাবে না।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com