সাত দিন ধরে কার্যক্রম বন্ধ, ভোগান্তিতে পৌরবাসী
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১২:৪৯
সাত দিন ধরে কার্যক্রম বন্ধ, ভোগান্তিতে পৌরবাসী
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভায় সাত দিন ধরে দাফতরিক ও সেবা কার্যক্রম বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন পৌরসভার বাসিন্দারা।


রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন-ভাতার দাবিতে কর্মকর্তা-কর্মচারীরা পৌরসভার কার্যক্রম বন্ধ রেখে রবিবার থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে তারা।


সোমবার সকালে নন্দীগ্রাম পৌরসভা কার্যালয়ে গিয়ে দেখা যায়, পৌরসভা কার্যালয়ের সামনে বিভিন্ন কাজের জন্য পৌরসভার বাসিন্দারা দাড়িয়ে আছে। কর্মকর্তা-কর্মচারীরা পৌরসভার কার্যক্রম বন্ধ করে তাদের দাবী আদায়ের জন্য ঢাকায় অবস্থান করছে। এতে বেড়েছে নাগরিক দূর্ভোগ।


টানা সাতদিন ময়লা আবর্জনা পরিষ্কার না করায় পৌর শহরের বিভিন্ন স্থানে জমে গেছে ময়লা । বন্ধ রয়েছে টিকাদান কর্মসূচি। কর সংগ্রহ, নাগরিক সনদ প্রদান, ট্রেড লাইসেন্স, জন্ম-মৃত্যু নিবন্ধনসহ দৈনন্দিন কার্যক্রম বন্ধ থাকায় সেবাগ্রহীতারা ফিরে যাচ্ছেন।


সেবাগ্রহীতাদের অভিযোগ, দিনের পর দিন আন্দোলনের নামে পৌরসভা বন্ধ রেখে পৌরবাসীকে দুর্ভোগের কবলে ঠেলে দেয়া হয়েছে।


ঢাকায় অবস্থানরত নন্দীগ্রাম পৌরসভার সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি বাচ্চু আহমেদের সাথে যোগযোগ করা হলে তিনি জানান, দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা এবার আর কাজে ফিরছি না।


এ বিষয়ে নন্দীগ্রাম পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েলের সাথে যোগযোগ করা হলে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, সব দফতর বন্ধ থাকায় পৌরসভার বাসিন্দারা সেবা বঞ্চিত হচ্ছে। তবে কেন সব দফতর বন্ধ আছে তার সঠিক তথ্য প্রদান করার জন্য তথ্য কেন্দ্র খোলা আছে।


তিনি আরো বলেন, খুব শীঘ্রই এ আন্দোলনের অবসান হবে।


বিবার্তা/মুনির/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com