সড়কের ট্যাক্সিক্যাব তুরাগ নদে, এখনো মেলেনি সন্ধান
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ০৯:২০
সড়কের ট্যাক্সিক্যাব তুরাগ নদে, এখনো মেলেনি সন্ধান
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার সাভারের আমিনবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যাওয়ার ১৩ ঘণ্টা পরও সন্ধান পাওয়া যায়নি যাত্রীবাহী একটি ট্যাক্সিক্যাবের।


এর খোঁজে ঘটনাস্থলে ডুবুরি দলের সদস্যরা কাজ করছেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। ট্যাক্সিচালক বা যাত্রীদের ভাগ্যে কী ঘটেছে, তাও জানাতে পারেননি উদ্ধারকারীরা। ট্যাক্সিক্যাবটি ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের বলে জানা গেছে।


রবিবার (২১) রাত আনুমানিক ৮টা থেকে ৯টার মধ্যে হলুদ রঙের একটি ট্যাক্সিক্যাব সাভার থেকে ঢাকায় দিকে যাচ্ছিল। পথে ঢাকা-আরিচা মহাসড়কে আমিনবাজারের সালেহপুর সেতুতে ওঠার আগে নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাক্সিক্যাবটি তুরাগ নদে পড়ে যায়। খবর পেয়ে থানা-পুলিশ, নৌপুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে।


ফায়ার সার্ভিসের কমান্ডার আনোয়ারুল হক বলেন, ঘটনাস্থলে ডুবুরিদল উপস্থিত রয়েছে। এখন পর্যন্ত ট্যাক্সিক্যাবের সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় কাউকে উদ্ধারও করা যায়নি।


সাভার জোনের দায়িত্বপ্রাপ্ত ট্রাফিক পরিদর্শক আবুল হোসেন বলেন, সেতুর আগে নিরাপত্তামূলক ছোট খুঁটি বেঁকে গেছে। এতে ট্যাক্সিক্যাবটি নদে পড়ে ডুবে গেছে বলে ধারণা করা হচ্ছে। তবে এতে কতজন যাত্রী ছিলেন, তা জানা যায়নি।


ট্রাফিক পুলিশের আমিনবাজার বক্সের ইনচার্জ কামরুল ইসলাম বলেন, ‌‘প্রাথমিকভাবে সড়কে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে আমরা নিশ্চিত হয়েছি যে, একটি ট্যাক্সিক্যাব নদে পড়ে নিমজ্জিত হয়েছে।’


ফায়ার সার্ভিস সদর দফতরের ডিএডি আনোয়ারুল হক জানান, প্রাইভেট কারটি উদ্ধারে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ সদস্যরাও রয়েছেন।



প্রত্যক্ষদর্শী জসিম নামে একজন জানিয়েছেন, দ্রুত গতির একটি ট্যাক্সিক্যাব হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে নদীতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে জরুরি সেবার নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে বিষয়টি জানানো হয়।


সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, প্রত্যক্ষদর্শীরা দুর্ঘটনার বিষয়টি তাকে জানিয়েছেন।


এর আগে ২০১০ সালের ১১ অক্টোবর ওই সেতু থেকে তুরাগ নদে ‘বৈশাখী পরিবহন’ নামের একটি যাত্রীবাহী বাস নিমজ্জিত হয়। ওই সময় ১৫ যাত্রী নিহত হন।



বিবার্তা/শরিফুল/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com