ছেলেধরা সন্দেহে ভ্যানচালককে গণপিটুনি
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ২১:২০
ছেলেধরা সন্দেহে ভ্যানচালককে গণপিটুনি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বন্যা কবলিত এলাকা টেপিবাড়ির কোরবান আলীর ছেলে মিনু মিয়া (৩০)। পেশায় ভ্যান চালক। তিনি কালিহাতীর সয়া হাটে গিয়েছিলেন জাল কিনতে। হঠাৎ ছেলে ধরা সন্দেহে তার উপর উত্তেজিত হয়ে বেধড়ক পিটুনি দেয় উপস্থিত জনতা।


রবিবার দুপুরে উপজেলার সয়া হাটে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। পরে টাঙ্গাইল হাসপাতালে নেয়ার পর তার পরিচয় নিশ্চিত করা হয়।


স্থানীয়রা জানান, একটি ছেলেকে সিএনজি চালিত অটো রিক্সায় তুলে নিয়ে যাচ্ছে এমন প্রচারে সয়া হাটে তাকে মারপিট করে জনতা। এসময় উপস্থিত এলাকার কয়েকজন জনতার রোষ থেকে তাকে বাঁচানোর চেষ্টা করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে তখন পুলিশকে খবর দেয়া হয়।


এবিষয়ে কালিহাতী থানার এসআই এসএম ফারুকুল ইসলাম বলেন, ছেলে ধরা গুজবে ওই যুবককে উপস্থিত জনতা বেধড়ক পিটুনি দেয়। পরে আমরা খবর পেয়ে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।


টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, ছেলে ধরা সন্দেহে গণপিটুনির শিকার ব্যক্তিরা আসলে কে বা কারা তাদের উদ্দেশ্য কী সেটা তদন্ত করে বের করা হবে। জনগণকে আরো সতর্ক থাকতে হবে। নিরপরাধ কেউ যেন হামলার শিকার না হন।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com