মৌলভীবাজারে কলেজ ছাত্রীর উপর হামলা
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৬:১৫
মৌলভীবাজারে কলেজ ছাত্রীর উপর হামলা
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার মহিলা কলেজ থেকে পাঠদান শেষে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়েছে কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী সুমাইয়া।


শনিবার দুপুরে শহরের বেরিরপার এলাকায় এঘটনা ঘটে। আহত সুমাইয়া শহরতলীর জগন্নাতপুর এলাকার লুৎফুর রহমানের মেয়ে বলে জানা গেছে।


এ ঘটনায় সুমাইয়া বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


সুমাইয়ার পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে পাঠদান শেষে বাড়ি ফেরার জন্য সুমাইয়া পৌর শহরের বেরিরবার এলাকায় আসে। এ সময় সালাম নামের এক বখাটে সুমাইয়াকে একটি প্রাইভেটকারে উঠার কথা বলে। সালামের কথা মতো সুমাইয়া গাড়িতে না উঠায় সালাম সুমাইয়াকে মারধর করে। পরে আত্মরক্ষার্থে চিৎকার করলে সুমাইয়াকে রাস্তায় ফেলে সে পালিয়ে যায়। চিৎকার শুনে স্থানীয়রা এসে সুমাইয়াকে আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করে।
কলেজের শিক্ষক আব্দুল ওয়াদুদ বলেন, আহত অবস্থায় মেয়েকে তার বাবা কলেজে নিয়ে আসেন। পরে আমরা বিষয়টি প্রশাসন ও পৌর মেয়রকে জানিয়েছি।


মোস্তফাপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ বলেন, এর আগেও মেয়ের বাবা একাধিকবার অভিযোগ দিয়ে ছিলেন ওই ছেলের বিরুদ্ধে। সে ওই মেয়েটিকে নানাভাবে উত্যক্ত করত। পরে ছেলেকে ডেকে এনে সতর্ক করে দিয়েছিলাম।


মৌলভীবাজার মডেল থানার ওসি আলমঙ্গীর হোসেন বলেন, থানায় মামলা হয়েছে হামলাকারীকে গ্রেফতার করার জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।


বিবার্তা/তানভীর/তাওহী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com