ফুলবাড়িতে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ৬
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৫:২১
ফুলবাড়িতে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ৬
ফুলবাড়ি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ফুলবাড়িতে ফেনসিডিল ও গাজাসহ ছয় মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা থেকে রবিবার ভোর রাত প্রর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।


মাদক পাচারকারীরা হলো- বিরামপুর উপজেলার কাটলা গ্রামের সামসুল আলমের স্ত্রী সামিনা বেগম (৪৫) একই এলাকার মোজাফ্ফর রহমানের ছেলে রওশন আরা (৩৫) , চন্ডিপুর গ্রামের আতাউর রহমানের স্ত্রী মৌসুমী আক্তার মৌ (২২), পার্বতীপুর উপজেলার সানন্দা দাগড়ীপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিনুর রহমান (৪৫) , ফুলবাড়ী উপজেলার গড়পিংলাই গ্রামের রইচ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম লালমিয়া (৫০) ও একই এলাকার তপু মিয়া (২৮)।


ফুলবাড়ি থানার ওসি ফকরুল ইসলাম বলেন, শনিবার সন্ধ্যায় পৌর শহরের ঢাকামোড়ে অভিযান চালিয়ে সামিনা বেগম, রওশন আরা ও মৌসুমী আক্তারকে ৪৫ বোতল ফেনসিডিলসহ আটক করি। রাত ৮ টায় উপজেলার জয়নগর এলাকায় অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাজাসহ শফিকুল ইসলাম লাল মিয়াকে আটক করা হয়। একই ভাবে পৌর শহরের বটতলী এলাকায় অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাজাসহ তপু মিয়াকে আটক করা হয়।


এদিকে, রবিবার ভোর রাতে উপজেলার আলাদিপুর ইউপির সিন্দুর হাটা পানাম মোড়ে অভিযান চালিয়ে ২৫ বোতল ফেনসিডিলসহ জাহিনুর রহমানকে আটক করা হয় বলেও জানান ওসি ফকরুল ইসলাম । এঘটনায় মাদক পাচারকারীদের বিরুদ্ধে থানায় পৃথক মামলা দায়ের করেছে পুলিশ।


বিবার্তা/মেহেদী/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com