চাঁদপুরে শিশুকে ‘আদর’ করায় প্রাণ গেল বৃদ্ধের!
প্রকাশ : ১৫ জুলাই ২০১৯, ২০:০০
চাঁদপুরে শিশুকে ‘আদর’ করায় প্রাণ গেল বৃদ্ধের!
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় শিশুকে আদর করার জের ধরে মারামারিতে আলী আজ্জম (৫৫) নামের বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছেন।


রবিবার সন্ধ্যায় উপজেলার বড়কুল ৭নং পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের নাসির উদ্দিন সর্দার বাড়ির চা দোকানের সামনে এ ঘটনা ঘটে।


নিহত আলী আজ্জম হাজীগঞ্জ উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে।


নিহতের স্ত্রী সাজেদা বেগম অভিযোগ করেন, সকালে আমি পাশের ঘরের অহিদের শিশু সন্তান শামীমকে (৪) আদর করে ভালো খাবার দেই। এসময় আমার ভাতিজা বউ বিউটি আক্তার তার স্বামী রাশেদকে ফোন করে উত্তজিত করে জানায়, চাচী আমাদের সন্তানদের আদর-সোহাগ না করে অন্যের বাচ্চাকে আদর করে।


স্থানীয় সূত্র জানায়, স্ত্রীর ফোন পেয়ে স্বামী রাশেদ উত্তেজিত হয়ে বাড়িতে আসে। বিষয়টি নিয়ে রাশেদ শিশু শামীমের মা সীমার সঙ্গে ঝগড়া করে। পরে সন্ধ্যায় শিশু শামীমের বাবা অহিদুল ইসলাম বাড়ি ফিরে স্ত্রী সীমাকে রাশেদ অপমান করেছে শুনতে পেয়ে চড়াও হয় রাশেদের ওপর।


কাটাকাটির এক পর্যায়ে অহিদ ক্ষিপ্ত হয়ে হাতে থাকা টর্চ লাইট দিয়ে রাশেদকে মাথায় আঘাত করে। এসময় বৃদ্ধ আলী আজ্জম উভয়ের মারামারি থামানোর চেষ্টা করলে চাচা আলী আজ্জমের বুকে ধাক্কা দিয়ে ফেলে দেয় অহিদের সহোদর ভাই জহির।


একই সঙ্গে রিপনের স্ত্রী ফেরদাউস আক্তার বৃদ্ধকে কিল ঘুষি দেয়। এর কিছুক্ষণ পরেই রাত ৯টার দিকে বৃদ্ধের মৃত্যু হয়।


এ ঘটনায় নিহতের ভাতিজা রাশেদ হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। অন্যদিকে নিহতের প্রতিবন্ধী মেয়ে স্বপ্না প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।


হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অন্যান্য আহতরা চিকিৎসাধীন আছে। পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com