নিরাপত্তারক্ষীকে কুপিয়ে রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা
প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ১০:৫৩
নিরাপত্তারক্ষীকে কুপিয়ে রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা
রুয়েট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রূপালী ব্যাংকের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখায় ডাকাতির চেষ্টা চালিয়েছে মুখোশ পরা দুর্বৃত্তরা। এ সময় ডাকাতদের ধারাল অস্ত্রের আঘাতে ব্যাংকের নিরাপত্তারক্ষী আহত হয়েছেন।


বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এ ডাকাতির চেষ্টার ঘটনা ঘটে।
আহত নিরাপত্তারক্ষীর নাম লিটন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে।


রূপালী ব্যাংকের (রুয়েট) শাখার ব্যবস্থাপক সোয়াইবুর রহমান বলেন, দুর্বৃত্তরা মুখোশ পরে ক্যাম্পাসে অবস্থিত ব্যাংকের শাখার তালা কেটে ভেতরে প্রবেশ করে। তারা প্রথমে ব্যাংকের সিসি ক্যামেরা ভাঙে। এরপর লিটন নামে এক প্রহরীর গলাকেটে গুরুতর আহত করে।


তিনি জানান, ব্যাংকের ভল্ট ঘেঁষে দেয়াল ভাঙার চেষ্টা করে দুর্বৃত্তরা। তবে ব্যাংকের টাকা লুট করতে পারেনি। পরে মুমূর্ষু অবস্থায় আহত লিটনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সিসি ক্যামেরায় মুখ ঢাকা একজনকে দেখা গেছে। রড কাটা মেশিন দিয়ে ভল্টের দেয়াল ভাঙতে চেষ্টা করে সে ব্যর্থ হয়।


পুলিশ জানায়, দুর্বৃত্তরা ব্যাংকের ফটকের তালা ভেঙে ফেলে। এ সময় তারা নিরাপত্তারক্ষীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে ব্যাংকের ভোল্ট ভাঙার চেষ্টা চালায়। কিন্তু ব্যর্থ হয়ে একপর্যায়ে তারা পালিয়ে যায়।


এ ব্যাপারে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, দুর্বৃত্তরা পালিয়ে গেলে আহত লিটন ব্যাংকের ম্যানেজারকে ফোন দেন। ম্যানেজার পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। নিরাপত্তারক্ষী লিটনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।


রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সহকারী উপকমিশনার রুহুল কুদ্দুস জানান, ব্যাংকে ডাকাতির জন্যই দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করে। তারা ভল্ট ভাঙার চেষ্টা করেছিল। কিন্তু না পেরে পালিয়ে যায়।


বিবার্তা/রবি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com