কুড়িগ্রামে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন
প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ১৮:১১
কুড়িগ্রামে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশে নারী ও শিশু নির্যাতন আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় কুড়িগ্রাম জেলা পুলিশ জনসচেতনতা বাড়াতে স্থানীয় পেশাজীবী ও সুশীল সমাজের ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেছে।


বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা পুলিশ কনফারেন্স কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল হক খানের সভাপতিত্বে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ নাসিরউদ্দিন আহম্মদ, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্রাহাম লিংকন, মুক্তিযোদ্ধা মো. শাহাবুদ্দিন, সাংবাদিক সফি খান, কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুর বখত, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু প্রমুখ।


নির্যাতন প্রতিরোধে এবং নির্যাতিতদের সহায়তায় প্রতিটি থানায় জেলা পুলিশের তত্ত্বাবধানে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়াও মাদক প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ অভিভাবকদের নিয়ে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্বপ্রাপ্ত মেনহাজুল আলম, সদর থানার ওসি মাহফুজার রহমান প্রমুখ।


বিবার্তা/সৌরভ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com