কৃষক শ্রমিক জনতা-লীগের নেতা হাসান আলীর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন
প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ১৩:০৫
কৃষক শ্রমিক জনতা-লীগের নেতা হাসান আলীর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কৃষক শ্রমিক জনতা-লীগের প্রতিষ্ঠাতাকালিন কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হাসান আলী রেজার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে কৃষক শ্রমিক জনতা-লীগ ও তার পরিবার।


বুধবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনের নিখোঁজ হাসান আলীর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন কৃষক শ্রমিক জনতা-লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক।


সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে হাবিবুর রহমান তালুকদার জানান, সোমবার সন্ধ্যা সোয়া ৬টায় টাঙ্গাইল শহরে সাবালিয়া বাসা থেকে তিনি বের হয়ে যান আর ফিরে আসেননি। তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও পাওয়া যায়নি। এ ঘটনায় টাঙ্গাইল মডেল থানায় একটি জিডি করা হয়েছে।


তিনি বলেন, ঐ এলাকার একটি সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় হেলমেট ও রেইনকোর্ট পরিহিত এক যুবকের মোটর সাইকেলের পিছনের চড়ে যাচ্ছেন। তারপর থেকে আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবারের লোকজন উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। সংবাদ সম্মেলনে হাসান আলীকে দ্রুত ফেরত পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।


নিখোঁজের বিষয়টি র‌্যাবকেও অবহিত করা হয়েছে। হাসান আলীকে উদ্ধারে সাদা পোশাকধারী পুলিশের পাশাপাশি র‌্যাবও কাজ করছেন বলে জানান তিনি।


হাসান আলী রেজার ভাই ঘাটাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম জানান, তার ব্যবহৃত মোবাইল ফোনে কোন কল যাচ্ছে না, নিখোঁজের পর থেকে সেটি বন্ধ রয়েছে।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা কৃষক শ্রমিক জনতা-লীগের সাবেক সভাপতি এএইচএম আব্দুল হাই, কেন্দ্রীয় নেতা এটিএম সালেক হিটলু, নিখোঁজ হাসান আলী রেজার স্ত্রী রাবেয়া হাসান, মেয়ে মাহমুদা হাসান মিতু, ছেলে রাশেদুল হাসান টিটু ও মাহমুদুল হাসান লিটুসহ জেলা কৃষক শ্রমিক জনতা-লীগের নেতাকর্মীরা।


বিবার্তা/তোফাজ্জল/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com