দোতলা থেকে লাফিয়ে সম্ভ্রম রক্ষা, আসামি গ্রেফতার
প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ১১:৩৫
দোতলা থেকে লাফিয়ে সম্ভ্রম রক্ষা, আসামি গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে সম্ভ্রম বাঁচাতে দোতলা থেকে লাফিয়ে আত্মরক্ষা করেছেন এক কলেজছাত্রী। এ ঘটনায় করা মামলার প্রধান আসামি তানছিরুল ইসলাম জীবনকে (২৮) গ্রেফতার করেছেন র‌্যাব-১২-এর সদস্যরা।


রাজধানীর মহাখালী ফ্লাইওভারের নিচ থেকে মঙ্গলবার বিকেলে জীবনকে গ্রেফতার করা হয়। সে বাসাইল উপজেলার জশিহাটি গ্রামের আবু তাহের মিয়ার ছেলে। এ ঘটনায় ২৮ জুন ওই ছাত্রী ধর্ষণচেষ্টার মামলা করেন।


মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-১২, সিপিসি-৩-এর কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।


শফিকুর রহমান বলেন, ২৮ জুন ওই কলেজছাত্রী বাদী হয়ে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর আসামি পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মহাখালী ফ্লাইওভারের নিচ থেকে জীবনকে গ্রেফতার করা হয়।


২৬ মে সকালে মির্জাপুর উপজেলার পাকুল্যা এলাকায় যুববাণী সমাজকল্যাণ সংস্থার দ্বিতীয় তলার অফিসে চাকরির প্রলোভনে ডেকে এনে ওই ছাত্রীকে ধর্ষণচেষ্টা করে জীবন। পরে সম্ভ্রম বাঁচাতে কৌশলে ছুটে দ্বিতীয় তলা থেকে লাফিয়ে নিচে পড়েন ওই ছাত্রী। এতে তিনি গুরুতর আহতও হন।


আহত ওই ছাত্রী এ বছর টাঙ্গাইল কুমুদিনী সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছেন। তার বাড়ি মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের চুকুরীয়া গ্রামে।


এর আগে পুলিশ আফিয়া বেগম (৩০) নামে ওই ইএনজিওর এক নারী কর্মীকে গ্রেফতার করে। আফিয়া দেলদুয়ার উপজেলার কান্দাপাড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।


বিবার্তা/তোফাজ্জল/রবি/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com