‘ছেলে ধরা’ গুজবে কান না দিতে লক্ষ্মীপুরের এসপি’র আহ্বান
প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ১৭:৫৯
‘ছেলে ধরা’ গুজবে কান না দিতে লক্ষ্মীপুরের এসপি’র আহ্বান
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে গত কয়েকদিন ধরে ‘ছেলে ধরা’ সংশ্লিষ্ট কিছু খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে চাঞ্চল্যের সৃষ্টি করা হয়েছে। যদিও এখন পর্যন্ত এসব খবরের কোনো সত্যতা পায়নি আইন-শৃঙ্খলা বাহিনী। তাই বিষয়টিকে সম্পূর্ণ গুজব বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন।


মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।


এসময় পুলিশ সুপার বলেন, সবাই শুনেছে কিন্তু কেউ দেখেনি। আইনশৃঙ্খলা বাহিনীও কোনো প্রমাণ পায়নি। অথচ এরকম ঘটনা গুলো নিয়েই হৈচৈ পড়ে গেছে। আমরা সবাইকে সতর্ক হতে বলবো কিন্তু আতঙ্কিত নয়। মানুষের নিরাপত্তায় পুলিশ সর্বদা নিয়োজিত রয়েছে। তাই এ গুজবে কান না দিয়ে সন্তানদের নিয়মিত স্কুলে পাঠানোর জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান তিনি।


সম্প্রতি জেলার বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে কয়েকজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এসপি মাহাতাব বলেন, আটককৃতদের বেশির ভাগই মানসিক ভারসাম্যহীন। একটি স্বার্থান্বেষী মহল মানুষকে আতঙ্কিত করে আইনশৃঙ্খলা পরিস্থিতি উত্তপ্ত করতে সুপরিকল্পিতভাবে এসব ঘটনা ঘটিয়ে ফেসবুকে গুজব ছড়াচ্ছে। তাই গুজব প্রতিরোধ ও প্রকৃত ঘটনা উদঘাটনে সর্বস্তরের জনগণকে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানান তিনি। একই সঙ্গে গুজবে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও নিশ্চিত করে পুলিশ সুপার।


মতবিনিময় সভায় সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন, জেলা জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) বিভাগের সহকারী পরিচালক মানিক দে, পুলিশের বিশেষ শাখার ইনচার্জ মো. ইকবাল হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. মোক্তার হোসেন, সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


এদিকে ঘুষ ও অনিয়ম ছাড়া পুলিশ কনস্টেবল নিয়োগ কাজ সম্পন্ন করায় পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনকে ধন্যবাদ জানিয়েছেন সাংবাদিকরা।


বিবার্তা/সুমন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com