কুষ্টিয়ায় মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন
প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ১৭:৪৮
কুষ্টিয়ায় মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার মিরপুরে একটি মাদক মামলায় তিন যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেকের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।


মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।


দণ্ডপ্রাপ্তরা হলো- মেহেরপুর গাংনী উপজেলার মোহাম্মদপুর বাগানপাড়া গ্রামের আসাদুল হিরুর দুই ছেলে মান্নান ওরফে মায়া (২৫) ও আনিছুর রহমান (২২) এবং সামাদ আলীর ছেলে আব্দুস সালাম (২৪)।


আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি টিম মিরপুর উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কের তাঁতিবন্দ এলাকা থেকে ১৯৪ বোতল ফেনসিডিল ও নসিমনসহ তিনজনকে আটক করে। পরে গোয়েন্দা পুলিশের এএসআই বাবলুর রহমান বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দণ্ডবিধি১৯ (১),৩ (খ) ধারায় মামলা করে। তদন্ত শেষে ২০১৮ সালের ০১ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।


কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌশুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত এ রায় ঘোষণা করেন।


আসামিপক্ষের কৌশুলি দেওয়ান ছরোয়ার হোসেন ও আলী আকবর মোল্ল্যা বলেন, বিজ্ঞ আদালতের এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপীল করবো এবং অবশ্যই সেখানে ন্যায় বিচার পাবো বলে আশাকরি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com