রংপুরে অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক
প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ১৯:০০
রংপুরে অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরের পীরগাছা থেকে আন্তঃজেলা অজ্ঞান পার্টি চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। সেসময় তাদের সঙ্গে থাকা চেতনানাশক ওষুধ, গ্রিল ও দরজা ভাঙার যন্ত্রপাতিসহ একটি ব্যাটারি চালিত অটোরিকশা জব্দ করা হয়।


সোমবার পীরগাছা থানার ওসি রেজাউল করিম সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।


সংবাদ সম্মেলনে রেজাউল করিম বলেন, গত ৩ মাস আগে উপজেলার ইটাকুমারী ইউনিয়নের কামদেব গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের বাড়ি থেকে নগদ অর্থ, স্বর্ণালংকারসহ প্রায় সাড়ে চার লাখ টাকার মালপত্র চুরি হয়। এ ঘটনার পরিপ্রেক্ষিতে পীরগাছা থানায় মামলা হলে অভিযানে নামে পুলিশ। পরে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার পূর্ব চন্দ্রখানা গ্রামের শাহিনুর রহমানকে (৪৫) আটক করা হয়। আটকের পর তার দেয়া তথ্যের ওপর ভিত্তি করে গত রবিবার রাতে রংপুরের সাতমাথা নাচনিয়া বস্তি থেকে মাজেদুল ইসলাম (৩৩), তার স্ত্রী শাহিনা বেগম (২৮) এবং ঘটনার সঙ্গে জড়িত অটো চালক ইটাকুমারী ইউনিয়নের কামদেব গ্রামের হেকমত আলীকে (৩৫) আটক করা হয়।


এসময় তাদের সঙ্গে থাকা চেতনানাশক ওষুধ, ভারতীয় ঘুমের ওষুধ, দরজা ও গ্রিল কাটার যন্ত্রপাতি, ওই ঘটনায় ব্যবহৃত একটি ব্যাটারি চালিত অটোরিকশা এবং খোয়া যাওয়া স্বর্ণ বিক্রির ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয় বলে জানান ওসি।


সংবাদ সম্মেলনে জানানো হয়, আন্তঃজেলা অজ্ঞান পার্টি চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে স্থানীয় কয়েকজনের সহযোগিতায় বিভিন্ন বাড়ি টার্গেট করে পানির ট্যাংক, নলকূপ, লবণ বা খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে দিতো। পরে ওই বাড়ির লোকজন অচেতন হয়ে পড়লে দরজা বা গ্রিল কেটে চুরি করতো।


আটক এ চারজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে বলে জানান পীরগাছা থানার এ ভারপ্রাপ্ত কর্মকর্তা।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com