টাঙ্গাইলে মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২
প্রকাশ : ২৪ জুন ২০১৯, ২০:২৯
টাঙ্গাইলে মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ঘাটাইলে সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলো উপজেলার দশআনি বকশিয়া গ্রামের সোহরাব আলী তালুকদারের ছেলে আলমগীর হোসেন (৩৫) এবং একই গ্রামের মৃত আমীর আলীর ছেলে হামিদ এলাইস আলফিন। শুক্রবার উপজেলার দশআনি বকশিয়া গ্রামে এই ঘটনা ঘটে।


জানা গেছে, উপজেলার দশআনী বকশিয়া গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে স্থানীয় একটি মাদ্রাসায় সপ্তম শ্রেণীতে অধ্যয়নরত। শুক্রবার ওই ছাত্রী বাড়ি থেকে তার বন্ধুর সাথে দেখা করতে বের হয়। এসময় আলমগীর ও হামিদ তাকে বন্ধুর সাথে দেখা করার জন্য সহযোগিতা করবে বলে জানায়। পরে ওই ছাত্রীকে কৌশলে নিয়ে গিয়ে দুইজন মিলে গণধর্ষণ করে রাস্তায় ফেলে রেখে যায়।


পরে ওই ছাত্রী বাড়িতে পৌঁছে পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। এরপর তার মা বাদী হয়ে সোমবার সকালে ওই দুইজনকে আসামি করে থানায় মামলা করেন।


ঘাটাইল থানার ওসি এনামুল হক চৌধুরী জানান, গণধর্ষণের ঘটনায় ছাত্রীটির মা বাদী হয়ে সকালে থানায় একটি অভিযোগ করেন। পরে পুলিশ অভিযুক্ত ওই দুই জনকে গ্রেফতার করে রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে প্রেরণ করে।


পরে আদালত তাদের প্রত্যেককে সাতদিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এছাড়া ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডা. নারায়ন চন্দ্র সাহা জানান, এই মাদরাসা ছাত্রীর পরীক্ষা সম্পন্ন হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/তাওহীদ/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com