মোহাম্মদপুর ও ফতুল্লায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২০ জুন ২০১৯, ০৮:৫৪
মোহাম্মদপুর ও ফতুল্লায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তানভীর আহমেদ অনিক (৩৬) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে।


বুধবার দিবাগত রাত ৩টার দিকে মোহাম্মদপুর ব‌ছিলা গার্ডেন সিটি এলাকায় এ ঘটনা ঘটে।


অনিক শীর্ষ সন্ত্রাসী গ্রুপ সেভেন স্টার বাহিনীর প্রধান। এছাড়াও এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।


বৃহস্পতিবার সকালে র‌্যাব আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান বিবার্তাকে বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, বুধবার দিনগত রাত ৩টার দিকে ব‌ছিলা গার্ডেন সিটি এলাকায় র‌্যাবের সাথে গ্রুপ সেভেন স্টারের সদস্যদের বন্দুকযুদ্ধ হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার পর ঘটনাস্থলে অনিকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।


এছাড়াও ঘটনাস্থল থেকে দেশি পিস্তল, বিদেশি রিভলবার, গু‌লি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।


এদিকে নারায়ণগঞ্জের ফতুল্লায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ লিপু (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।


বুধবার গভীর রাতে ফতুল্লার দাপা বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।


লিপু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও ডাকাতিসহ ১৫টি মামলা রয়েছে। সে ফতুল্লার পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে।


এলাকাবাসী জানিয়েছে, লিপুর নেতৃত্বে একটি বিশাল মাদক ব্যবসার সিন্ডিকেট রয়েছে। সে ফতুল্লার দাপা অঞ্চলের একজন বড় ধরনের মাদক ব্যবসায়ী।


জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর এনামুল হক বলেন, বুধবার লিপুকে গ্রেফতারের পর রাতে মাদক ও অস্ত্র উদ্ধারে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। দাপা বালুর মাঠ এলাকায় পৌঁছালে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে লিপুর সহযোগীরা পালিয়ে যায়।


এ সময় লিপুকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/খলিল/তাওহীদ/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com