টাঙ্গাইলে ছয়দিন ধরে নিখোঁজ স্কুলছাত্রী
প্রকাশ : ১৯ জুন ২০১৯, ২০:৪০
টাঙ্গাইলে ছয়দিন ধরে নিখোঁজ স্কুলছাত্রী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কাজীপাড়া গ্রামের শান্তা খানম (১৫) নামের এক কিশোরী গত ছয়দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজের পর ছয় দিন পার হয়ে গেলেও সন্ধান মেলেনি কিশোরী শান্তার।


শান্তা উপজেলার কাজী পাড়া গ্রামের মো. শামিম মিঞার মেয়ে ও স্থানীয় নাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।


নিখোঁজ শান্তার পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৪ জুন শুক্রবার বেলা ১১টায় শান্তা ফুপুর বাড়ি জামুরিয়ায় পাঠ্য বই আনতে যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হয়। পরে আত্মীয় বাড়িসহ সম্ভাব্য স্থানে খোঁজ নিয়েও এখন পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।


কাজী পাড়ার এক গৃহিনী জানান, তিনি শুক্রবার বেলা ১২টার দিকে শান্তাকে ঘাটাইল বাসস্ট্যান্ডে এক বোরকা পড়া মহিলার সাথে একটি মোবাইলের দোকানের সামনে দাড়িয়ে থাকতে দেখেছেন। তার পর থেকে আর শান্তার দেখা মেলেনি। শান্তা কোনো মোবাইল ফোন ব্যবহার না করায় কোনো ভাবেই তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না।


এ ব্যাপারে শান্তার বাবা শামীম মিঞা জানান, গত ১৫ জুন শনিবার আমার মেয়ে নিখোঁজের বিষয়ে ঘাটাইল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। কিন্তু আজ ছয়দিন অতিবাহিত হলেও আমার মেয়ের কোনো খোঁজ পাইনি। আমার একটি মাত্র মেয়ে। যে কোনো মূল্য আপনারা আমার মেয়েকে আমার বুকে ফিরিয়ে দিন। তিনি প্রশাসনের কাছে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবী জানান।


স্থানীয় ৩নং ওয়ার্ডের মেম্বার রায়হান খান বলেন, শান্তা খুব ভদ্র মেয়ে। গত শুক্রবার নানার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হবার পর দীর্ঘ সময় চলে গেলেও এখন পর্যন্ত কেনো শান্তার কোনো তথ্য পাওয়া যায়নি। আশা করি শান্তা বেঁচে আছে এবং তার পরিবারের কাছে ফিরে আসবে।


এ ব্যাপারে ঘাটাইল থানার ওসি মো. মাকছুদুল আলম জানান, এই ব্যাপারে তার বাবা বাদী হয়ে থানায় একটি জিডি করেছে। বিষয়টি তদন্ত করছি। বিভিন্ন জায়গায় তার আত্মীয় স্বজন ও সোর্সের মাধ্যমে তথ্য নিচ্ছি। তদন্ত অব্যাহত আছে। আমরা আশাবাদী, খুব দ্রুতই মেয়েটিকে উদ্ধার করা যাবে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com