টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১৫ জুন ২০১৯, ১৩:১২
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাসেল মাহমুদ (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।


শনিবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা পাহাড়ের পাশে এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে পুলিশের চার সদস্য আহত হয়েছেন।


রাসেল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার উত্তর লক্ষণঘোনা এলাকার ফয়েজ আহমদের ছেলে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ বন্দর থানায় মাদক আইনে কয়েকটি মামলা রয়েছে।


পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি বন্দুক, পাঁচ হাজার পিস ইয়াবা, পাঁচ রাউন্ড তাজা কাতুজ ও নয় রাউন্ড খালি খোসা উদ্ধার করেছে।


টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, পুলিশ টেকনাফ থানার শীর্ষ মাদকারবারী হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আমীর হামজাকে ধরতে শনিবার রাতে অভিযান চালায়। তারা ওই এলাকার উজাইঅং চাকমার পাহাড়ের পাশে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল অস্ত্রধারী সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।


তিনি বলেন, এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আহতাবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই যুবকের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার পরিচয় জানা যায়।


তিনি আরো বলেন, রাসেল টেকনাফের ইয়াবা ব্যবসায়ী আমির হামজার কাছ থেকে ইয়াবা কিনতে নারায়ণগঞ্জ থেকে টেকনাফে আসে। ওই ঘটনার পর থানার রেকর্ডপত্র ও সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় রাসেলের বিরুদ্ধে নারায়ণগঞ্জ বন্দর থানায় মাদক আইনে কয়েকটি মামলা রয়েছে।


রাসেলের মৃতদেহ কক্সবাজার জেলা হাসপাতাল মর্গে রয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে।


বিবার্তা/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com