পুলিশ ও ফেসবুকের সহায়তায় পরিবার ফিরে পেল প্রতিবন্ধী রোকেয়াকে
প্রকাশ : ১৩ জুন ২০১৯, ০৯:৫৬
পুলিশ ও ফেসবুকের সহায়তায় পরিবার ফিরে পেল প্রতিবন্ধী রোকেয়াকে
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে পুলিশ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সহায়তায় পরিবার ফিরে পেল হারিয়ে যাওয়া আহত ও মানসিক প্রতিবন্ধী রোকেয়াকে (৪৭)।


বুধবার দুপুরে পাবনার ফরিদপুরের রহিম ব্যাপারীর স্ত্রী রোকেয়াকে তার ছেলে কাছে হস্তান্তর করে বঙ্গবন্ধু সেতু পূর্বপার থানা পুলিশ।


বঙ্গবন্ধু সেতু পূর্বপার থানার এসআই মেরাজ জানান, শুক্রবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের সেতু পূর্বপার গোলচত্তরে বাসের ধাক্কায় এক নারী আহত হলে তাকে উদ্ধার করে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।


তিনি বলেন, মঙ্গলবার চিকিৎসা শেষে মহিলার কোনো ঠিকানা না পাওয়ায় বেতারের মাধ্যমে বিভিন্ন থানায় মহিলা রোকেয়ার তথ্য জানানো হয়। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পুলিশ হেফাজতে থাকা ওই মহিলার ছবিটি ছড়িয়ে দেয়া হয়।


মঙ্গলবার তার ছেলে শফিকুল ইসলাম শফু ফেসবুকে দেখে মাকে চিনতে পেরে থানায় যোগাযোগ করে এবং পুলিশ পরিচয় নিশ্চিত হয়ে তার ছেলের কাছে রোকেয়াকে হস্তান্তর করে।


হারানো মাকে ফিরে পাওয়ায় শফু বলেন, গত দুই মাস আগে আমার মা হারিয়ে যান। এরপর থেকে নানা ধরণের চেষ্টা করেও মায়ের কোনো খোঁজ পাইনি। তবে মায়ের এই হারিয়ে যাওয়া নিয়ে স্থানীয় পুলিশের কাছে কোনো সাধারণ ডায়েরি না করলেও মৌখিকভাবে তাদের জানিয়ে রাখি। মঙ্গলবার ফেসবুকে মায়ের ছবি দেখে ও চিনতে পেরে এখানে এসে মাকে নিয়ে যাচ্ছি।


বিবার্তা/তোফাজ্জল/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com