টাঙ্গাইলে পানিতে ডুবে দুই শিশু মৃত্যু
প্রকাশ : ১১ জুন ২০১৯, ২০:৫৪
টাঙ্গাইলে পানিতে ডুবে দুই শিশু মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মধুপুর উপজেলার পৃথক এলাকায় পানিতে ডুবে অয়ন (৩) ও মারিয়া (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।


মঙ্গলবার দুপুরে মধুপুর পৌর শহরের উত্তর আবাসিক এলাকায় অয়ন এবং কুড়ালিয়ার বানিয়াবাড়ী গ্রামে নানার বাড়ি বেড়াতে এসে পুকুরে ডুবে মারিয়ার মৃত্যু হয়।


নিহত অয়ন মধুপুর পৌর শহরের উত্তর আবাসিক এলাকার আতিকুর রহমান লাভলুর ছেলে এবং মারিয়া গাজীপুরের মোফাজ্জলের মেয়ে।


স্থানীয়রা জানান, অয়নের চাচা প্রকৌশলী লাজিবের বৌভাত অনুষ্ঠানের আয়োজন চলছিল। এসময় খেলতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায়। অনেকক্ষণ তাকে না পেয়ে খুঁজতে থাকে বাড়ির লোকজন। একপর্যায়ে পুকুরে ভাসতে দেখে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


অপরদিকে গাজীপুর থেকে নানাবাড়ি মধুপুর উপজেলার কুড়ালিয়ার বানিয়াবাড়ীর হোসাইন আলীর বাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে আসে মারিয়া। মঙ্গলবার সকাল ১০টার দিকে নানার বাড়ির পাশে কুদ্দুসের পুকুরে পড়ে যায় সে। বাড়ির সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মারিয়াকেও মৃত ঘোষণা করেন।


মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার সাদিকুর রহমান ওই দুই শিশুর মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, হাসপাতালে আনার আগেই তাদের উভয়ের মৃত্যু হয়েছে।


এ প্রসঙ্গে মধুপুর থানার ওসি মো. তারিক কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় শিশুকে উপজেলা হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার পূর্বেই তাদের মৃত্যু হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দায়ের করেনি বলেও জানান তিনি।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com