মুন্সীগঞ্জে প্রি-পেইড মিটার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ১০ জুন ২০১৯, ১৪:৫১
মুন্সীগঞ্জে প্রি-পেইড মিটার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির প্রি-পেইড মিটার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


সোমবার বেলা ১১টার দিকে শহরের পুরাতন কাচারি এলাকায় নারী-পুরুষ এই মানববন্ধনে অংশ নেন। পরে তারা শহরে বিক্ষোভ মিছিল বের করে।


মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন, জেলা প্রশাসক সায়লা ফারজানা, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানের কাছে স্মারকলিপি প্রদান করেন তারা।


পল্লী বিদ্যুৎ সমিতি প্রি-পেইড মিটার স্থাপন বিরোধী আন্দোলনের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ হোসেন আবির স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়েছে, মুন্সীগঞ্জের কিছু এলাকায় প্রি-পেইড মিটার স্থাপন করা হয়েছে। সেসব গ্রাহকরা চরম ভোগান্তির মধ্যে আছে। প্রি-পেইড মিটার স্থাপনের কারণে বিগত সময়ে চেয়ে দ্বিগুণ থেকে তিনগুণ পর্যন্ত অতিরিক্ত বিদ্যুৎ বিল গুণতে হচ্ছে গ্রাহকদের। বিদ্যুৎ কার্ড বিচার্জের সাথে সাথে সার্ভিস চার্জ, ভ্যাট, মিটার মাশুল বাবদ বিপুল পরিমাণ টাকা গ্রাহকদের কাছ থেকে কেটে নেয়া হচ্ছে। রিচার্জকৃত কার্ডের টাকা শেষ হয়ে গেলে আকস্মিকভাবে রাত-বিরাতে বিদ্যুৎ সংযোগ স্বয়ংক্রিয়ভাবে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার কারণে চরম ভোগান্তির শিকার হচ্ছেন গ্রাহকরা। রিচার্জ কার্ড সংগ্রহের জন্য স্থান পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয় দূরে হওয়াতে মানুষের অতিরিক্ত অর্থ ও সময়ও ব্যয় হচ্ছে। এছাড়াও কার্ড সংগ্রহের জন্য দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে গ্রাহকদের। এ অবস্থায় সেবার নামে প্রি-পেইড মিটার গ্রাহকদের উপর চাপিয়ে দিয়ে গ্রাহকদের চরম ভোগান্তিতে ফেলেছে মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি।


বিবার্তা/নুরুন্নবী/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com