টাঙ্গাইলে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের ৬ মাসের কারাদণ্ড
প্রকাশ : ১০ জুন ২০১৯, ০৯:৪৮
টাঙ্গাইলে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের ৬ মাসের কারাদণ্ড
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের সখীপুরে দশম শ্রেণীর ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে নাসির বাঙ্গালী (২২) নামে এক যুবককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।


আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা রবিবার সন্ধ্যায় এ দণ্ডাদেশ দেন।


এর আগে উপজেলায় বহেড়াতৈল ইউনিয়নের বেতুয়া গ্রামে রবিবার দুপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার জের ধরে তিন যুবককে গণপিটুনি দেয় গ্রামবাসী। পরে তাদের পুলিশ হেফাজতে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


এ ব্যাপারে মেয়ের মা বাদী হয়ে সখীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। তিন যুবক হলো, নাসির বাঙ্গালী (২২), মাসুদ রানা (২২) ও ফেরদৌস মিয়া (২১)।


এলাকাবাসী সূত্রে জানা যায়, সখীপুর শহর থেকে ঈদের ছুটিতে মেয়েটি গ্রামের বাড়িতে যাওয়ার সময় ওই তিনজন তাকে উত্ত্যক্ত করে ও তার পিছু নেয়। ঈদের দুদিন পর শনিবার নাসির ও মাসুদ মোটরসাইকেল নিয়ে মেয়েটির বাড়ির পাশে এসে আড্ডা দেয় ও মেয়েটিকে উত্ত্যক্ত করে। পরে মেয়ের মামা রফিকুল ইসলাম ওই বখাটেদের সাবধান করেন।


পরে রবিবার দুপুরে ওই তিনজন ওই মেয়ের মামাকে মারধর করতে একটি মোটরসাইকেলে করে বেতুয়া গ্রামে যায়। এক পর্যায়ে গ্রামবাসী একত্র হয়ে তাদের ধরে গণপিটুনি দেয়।


সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এ এইচ এম লুৎফুল কবির বলেন, উত্ত্যক্ত করার জেরে তিন যুবককে আটক করে গণপিটুনি দেয় গ্রামবাসী। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।


তিনি আরো বলেন, এ ঘটনায় একজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয় এবং বাকি দুজনকে সাধারণ ক্ষমা করে দেন আদালতের বিচারক।


উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা বলেন, উত্ত্যক্ত করার অভিযোগে গ্রামবাসী তিনজনকে গণধোলাই দেয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের হাজিরা করা হলে নাসির দোষ স্বীকার করে নেয়। এতে নাসিরকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয় এবং বাকিদের কোনো সাজা না দিয়েই ছেড়ে দেয়া হয়।


বিবার্তা/তোফাজ্জল/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com