নওগাঁয় আব্দুল জলিল শিশু পার্কে উপচে পড়া ভিড়
প্রকাশ : ০৮ জুন ২০১৯, ১৬:২৪
নওগাঁয় আব্দুল জলিল শিশু পার্কে উপচে পড়া ভিড়
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁয় ঈদের পরদিন বুধবার বিকেল থেকে জননেতা আব্দুল জলিল শিশু পার্কে শিশু কিশোর, নারী ও পুরুষের উপচে পড়া ভিড় লক্ষ করা যাচ্ছে।


নওগাঁ দেশের দ্বিতীয় বৃহত্তম জেলা। শহরের কেন্দ্র বিন্দুতে পুরাতন একটি ছোট শিশু পার্ক থাকলেও পার্কের মাঝখানে একটি পুকুর আর হাটার জন্য রাস্তা ছাড়া শিশুদের বিনোদনের জন্য আর তেমন কিছু নাই। শিশু কিশোর আর মানুষের বিনোদনের কথা ভেবে জননেতা আব্দুল জলিল শহরের বাইপাস সড়কের পাশে শিশু পার্কের জন্য জেলা পরিষদের তত্বাবধানে স্মৃতিসৌধ সংলগ্ন জমি অধিগ্রহণ করে ২০১১ সালে এবং পরে ২০১৭ সালে প্রায় সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে আব্দুল জলিল শিশু পার্ক নামকরণ করে উদ্বোধন করা হয়।


জননেতা আব্দুল জলিল শিশু পার্কের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম বাবু জানান, ঈদের পর দিন হতে বিনোদন প্রেমীদের আগমনে মুখরিত হয়ে উঠেছে পার্কটি। আব্দুল জলিল শিশু পার্কে সব শ্রেণিপেশার মানুষের ঢল নেমেছে। বিনোদনের জন্য উন্মুক্ত করে দেয়ার পর থেকে আশপাশের জেলা গুলো হতেও মানুষ আসতে শুরু করেছে।



নওগাঁ শহরে শিশুদের বিনোদনের জন্য তেমন কোনো স্থান না থাকায় সর্বস্তরের মানুষের ঢল নামে এই পার্কে। নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের পিতা সাবেক সফল বাণিজ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এই পার্কটি গড়ে তুলেছেন। পার্কটিকে যুগোপযোগী আধুনিক ও উন্নতমানের শিশু পার্ক হিসেবে গড়ে তোলার জন্য কর্তৃপক্ষ সহ বর্তমান সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিলের নিকট জোর দাবী জানিয়েছেন আগত বিনোদন প্রেমীরা।


এছাড়াও শহরের ভবানীপুর ডানা পার্ক, তালতলী, বাইপাস ব্রিজ, বিজিবি সামনের ছোট যমুনা নদীর উপর ব্রিজে ছিল উপচে পড়া ভিড়।


বিবার্তা/বেলাল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com