সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ২৩
প্রকাশ : ০৪ জুন ২০১৯, ০৯:৪৪
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ২৩
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের রায়গঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। একই ঘটনায় আরো ২৩ জন আহত হয়েছেন।


মঙ্গলবার ভোর ৪টার দিকে নগরবাড়ি-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার শিমলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহতরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কুটিপাড়া গ্রামের মো. বুলুমিয়ার ছেলে মো. হামিদুল ইসলাম (৩৫), রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বেলকাপাড়া গ্রামের কলিম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (১৮) এবং গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মনমত কুটিপাড়া গ্রামের হামিদুল ইসলামের মেয়ে গার্মেন্টস কর্মী বিউটি আক্তার (৩০)। অপর একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।


রায়গঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সেরাজুল ইসলাম ও হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তারা জানান, মঙ্গলবার ভোরে নগরবাড়ি-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার তবারিপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ঢাকা থেকে গাইবান্ধা গামী যাত্রীবাহী জারিব পরিবহনের বাসটি ঘটনাস্থলে পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়।


খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে উদ্ধার অভিযান চালিয়ে ৪ জনের মরদেহ উদ্ধার করে। আহত ২৩ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্গটনা কবলিত হয় বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com