বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে ৯ জনের মনোনয়ন দাখিল
প্রকাশ : ২৩ মে ২০১৯, ১৯:৩৬
বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে ৯ জনের মনোনয়ন দাখিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে নয় জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।বৃহস্পতিবার জেলা নির্বাচন অফিসে গিয়ে তারা এই মনোনয়নপত্র জমা দেন।


এর মধ্যে আওয়ামী লীগের ১ জন, বিএনপির ৩ জন, জাতীয় পার্টির ১ জন, বাংলাদেশ কংগ্রেস এর ১জন, মুসলিম লীগের ১জন ও স্বতন্ত্র ২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।


২৪ জুন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।


মনোনয়নপত্র জমা প্রার্থীরা হলো জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক টি জামান নিকেতা,বিএনপির সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, খালেদা জিয়ার উপদেষ্টা এ্যাডভোকেট মাহবুবর রহমান ও জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, বাংলাদেশ কংগ্রেস দলের ড. মনসুর রহমান, বাংলাদেশ মুসলিম লীগ মনোনীত প্রার্থী মুফতি রফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সৈয়দ কবির আহম্মেদ মিঠু ও মিনহাজ (স্বতন্ত্র) মনোনয়নপত্র জমা দিয়েছেন।


এছাড়াও জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী নুরুল ইসলাম ওমর বুধবার দুপুরে মনোনয়নপত্র জমা দেন।


মনোনয়নপত্র দাখিলের পর টি জামান নিকেতা বলেন, বগুড়া সদর আসনে বিএনপি বার বার বহিরাগতদের মনোনয়ন দিয়ে নির্বাচিত করায় বগুড়ার জনগণ তাদের জনপ্রতিনিধিদের কাছে যেতে পারেনি। সর্বশেষ মির্জা ফখরুল ইসলাম ভোটে জয়ী হয়ে সংসদে শপথ না নিয়ে বগুড়াবাসীর সাথে প্রতারণা করেছেন। নির্বাচনে মানুষ এই প্রতারণার জবাব দেওয়ার জন্য প্রস্তুত।


উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ আসনে বিএনপি প্রার্থী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচিত হন। কিন্তু তিনি সপথ গ্রহণ না করায় আসনটি শূন্য হয়।


বিবার্তা/তাওহীদ/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com