পরীক্ষা দিতে গিয়ে লাশ হয়ে ফিরলো শামিমা
প্রকাশ : ১৩ মে ২০১৯, ২০:২৮
পরীক্ষা দিতে গিয়ে লাশ হয়ে ফিরলো শামিমা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের দেলদুয়ারে দুইটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে শামিমা আক্তার বিথী (১৭) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।


সোমবার দুপুরের দিকে টাঙ্গাইল-নাগরপুর সড়কের আটিয়া মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত শামিমা আক্তার উপজেলার ঝুনকাই গ্রামের শওকত মল্লিকের মেয়ে। সে টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা নামক স্থানে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো। শামিমা উপজেলার আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী ছিলো।


জানা যায়, সোমবার একাদশ শ্রেণির শ্রেণি উত্তোরণ পরীক্ষা দিতে টাঙ্গাইল থেকে সিএনজি যোগে কলেজে আসার পথে এ দুর্ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে তার সহপাঠীসহ কলেজ শিক্ষার্থীরা টাঙ্গাইল-নাগরপুর সড়ক অবরোধ করে রাখে।


আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের পরিচালনা পরষদের সদস্য ও আটিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, শামিমা আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। একাদশ শ্রেণির কলেজ বার্ষিক পরীক্ষা অংশ নিতে টাঙ্গাইল থেকে দেলদুয়ারের আটিয়া মহিলা মহাবিদ্যালয়ে আসার পথে সিএনজি দুর্ঘটনায় মারা যায় শামিমা।


এ ব্যাপারে দেলদুয়ার থানার ওসি সাইদুল হক ভুঁইয়া বলেন, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি সিএনজি উপজেলার আটিয়া মাজার গেট এলাকায় পৌঁছলে অপর আরেকটি সিএনজি সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টাঙ্গাইল থেকে আসা সিএনজিটি সড়কের পাশের খাদে পড়ে যায়। পরে ঘটনাস্থলেই ওই সিএনজিতে থাকা একাদশ শ্রেণির শিক্ষার্থী শামিমা নিহত হয় এবং আহত হয় আরো দুই যাত্রী।


ওসি বলেন, পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনালের হাসপাতালে পাঠানো হয়। নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com