কুষ্টিয়ায় মাদক মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড
প্রকাশ : ১৩ মে ২০১৯, ১৫:৩৬
কুষ্টিয়ায় মাদক মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালী থানার একটি মাদক মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছর কারাদণ্ড দিয়েছে আদালত।


কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী সোমবার আদালতে আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।


দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- কুমারখালী উপজেলার খোদ্দভালুকা গ্রামের হবিবরের স্ত্রী জোছনা খাতুন (৪২) এবং মৃত মজিবর রহমানের ছেলে মোহাম্মদ হবিবর (৫০)।


আদালত সূত্রে জানায়, ২০১৭ সালে ২৯ আগষ্ট সকাল ৭টায় কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি অভিযানিক দল আসামি জোছনা খাতুনের বাড়ি ঘেরাও করে তল্লাশি চালায়। এ সময় আসামির বসত ঘরের বিছানার নিচ থেকে ৫০ গ্রাম হিরোইনের একটি প্যাকেটসহ হিরোইন মাপার নিক্তি উদ্ধার করে।


পরে জোছনা ও তার দখল থেকে উদ্ধারকৃত হিরোইনসহ অপর আসামি হবিবরের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)(খ) ধারায় মামলা দায়ের পূর্বক কুমারখালী থানায় সৌপর্দ করা হয়।


কুষ্টিয়া জজ কোর্টের সকরারি প্রসিকিউটর অনুপ কুমার নন্দী জানান, কুমারখালী থানায় দায়েরকৃত ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)(খ) ধারার এই মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ১০ ডিসেম্বর জোছনা ও তার স্বামী হবিবরের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন পুলিশ। আদালত আসাদিদের বিরুদ্ধে চার্জ গঠন শেষে দীর্ঘ সাক্ষ্য-শুনানি করে তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় এই রায় ঘোষণা করেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com