চট্টগ্রামে গৃহবধূ হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
প্রকাশ : ১২ মে ২০১৯, ১২:৩২
চট্টগ্রামে গৃহবধূ হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে গৃহবধূকে গুলি করে হত্যার আসামি শাহআলম (৩২) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।


রবিবার ভোরে নগরের বাকলিয়া থানার বলিরহাট র্কণফুলী নদীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।


বন্দুকযুদ্ধে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত র্কমর্কতাসহ (ওসি) চার পুলিশ সদস্য আহত হয়েছেন।


এর আগে শনিবার রাতে বলিরহাটের বজ্রঘোনা এলাকায় মদিনা মসজিদের পাশে বাড়িতে ঢুকে গুলি চালিয়ে হত্যা করা হয় বুবলি আক্তার (২৮) নামে এক গৃহবধূকে। ওই হত্যাকাণ্ডের প্রধান আসামি ছিল শাহ আলম।


নগরীর পুলিশের অতিরিক্ত উপ-কমশিনার মোহাম্মদ আব্দুর রউফ বলেন, শাহ আলমের বাড়ি বজ্রঘোনা এলাকায়। সেখানে হাসান নামের একজনের সঙ্গে তার বিরোধ চলছিল। হাসান ওই গৃহবধু বুবলীর আত্মীয় ও তার ভাই রুবেলের বন্ধু। বিরোধের জেরে শনিবার রুবেলকে না পেয়ে বুবলীকে গুলি করে শাহআলম। গুলিতে বুবলী ঘটনাস্থলেই মারা যান।


তিনি বলেন, বজ্রঘোনার কল্পলোক আবাসিক এলাকায় শাহআলমের অবস্থান জানতে পেরে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহআলম ও তার সহযোগীরা গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে পুলিশের চার সদস্য আহত হন এবং গুলিবিদ্ধ অবস্থায় শাহআলমকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, বুবলী হত্যার ঘটনায় জড়িত সন্দেহে শাহআলমের ভাই নুরুল আলম ও সহযোগী মোহাম্মদ নবী নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/মেহেদী/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com