লক্ষ্মীপুরে দগ্ধ তরুণীর মৃত্যুতে ১৩ জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ১৪:৫০
লক্ষ্মীপুরে দগ্ধ তরুণীর মৃত্যুতে ১৩ জনের বিরুদ্ধে মামলা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে আগুনে দগ্ধ হয়ে চট্টগ্রামের তরুণী শাহীনুর আক্তারের (২৪) মৃত্যুর ঘটনায় ইউপি সদস্যসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


এরমধ্যে পাঁচজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো আটজনকে আসামি করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ চারজনকে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।


সোমবার রাতে শাহীনুরের বাবা জাফর উদ্দিন, মামা কামাল উদ্দিন ও ফুফু নুরবানু পুলিশের সহযোগিতায় অগ্নিদগ্ধ হওয়ার স্থান পরিদর্শন করেন। পরে তরুণীর দাবি করা স্বামী সালাউদ্দিনকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে জাফর উদ্দিন বাদী হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন।


গ্রেফতাররা হলেন- চরফলকন ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) হাফিজ উল্লাহ, গ্রাম পুলিশ আবু তাহের, আবদুর রহমান ও আলাউদ্দিন। এর আগে জিজ্ঞাসাবাদের জন্য রবিবার রাত থেকে সোমবার বিকেল পর্যন্ত তাদের আটক করে পুলিশ। পরে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।


বাবা জাফর উদ্দিন জানান, চট্রগ্রামের রাউজান থানার নোয়াজেশপুর গ্রামের পারিবারিক কবরস্থানে শাহীনুরের মরদেহ দাফন করা হবে।


কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, দগ্ধ তরুণীর মৃত্যুর ঘটনায় থানায় মামলা হয়েছে। চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান আসামি সালাউদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।


সোমবার বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শাহীনুর মারা যান। এর আগে রবিবার বিকেলে কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে তরুণী শরীরে আগুন নিয়ে দৌড়ে বের হতে দেখে স্থানীয়রা।


স্থানীয়রা জানায়, সালাউদ্দিনের সঙ্গে বিয়ের প্রমাণের জন্য শাহীনুরকে কাবিননামা নিয়ে আসতে বলেন ইউপি মেম্বার হাফিজ উল্লা। কাবিননামার জন্য তাকে চট্টগ্রামের উদ্দেশে পাঠিয়ে দেয়া হয়। কিন্তু হঠাৎ সয়াবিন ক্ষেত থেকে গায়ে আগুন নিয়ে শাহীনুরকে দৌড়ে আসতে দেখা যায়। পরে তার আগুন নেভানো হয়।


বিবার্তা/সুমন/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com