নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২
প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ১০:১২
নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ভুলতায় একটি বাসায় গ্যাসের সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরনে দুজন নিহত ও চারজন আহত হয়েছে। রবিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন- মেহেরপুর জেলার মুজিবনগর থানার কোমরপুর এলাকার দুদু মিয়ার ছেলে শামিম (৩০) ও ঝালকাঠি জেলার নলছিটি থানার কয়া এলাকার রহিম বিশ্বাসের ছেলে হেলাল বিশ্বাস ওরফে রাকিব (২৫)। তারা দুজনই স্থানীয় নেক্সট এক্সোসরিস লিমিটেড নামে একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন।


আহতরা হলেন- নেক্সট এক্সোসরিস লিমিটেড নামের পোশাক কারখানার শ্রমিক তরিকুল ইসলাম, লিয়াকত আলী, হযরত আলী, আরিফ, আনোয়ার হোসেন, ফারুক মিয়া, আরিফুর রহমান। আহতদের মধ্যে লিয়াকত ও আরিফের অবস্থা আশঙ্কাজনক।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) সূত্রে জানা গেছে, বিস্ফোরণে ওই বাসার দেয়াল ধসে পড়ে। এতে চাপা পড়ে মারা যান রাকিব ও শামীম। হজরত আলী ও তরিকুল দেয়ালচাপায় আহত হন। লিয়াকত ও আরিফুল বিস্ফোরণে দগ্ধ হন।


উদ্ধারকারীদের বরাত দিয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার ভোররাত সাড়ে ৪টার দিকে হতাহত ব্যক্তিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।


তিনি বলেন, আহত ব্যক্তিদের মধ্যে দুজনকে বার্ন ইউনিটে ও দুজনকে ক্যাজুয়ালটিতে ভর্তি করা হয়েছে। নিহত দুজনের লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com