চট্টগ্রামে পৃথক অভিযানে গ্রেফতার ৮
প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ১৬:৪৬
চট্টগ্রামে পৃথক অভিযানে গ্রেফতার ৮
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত ৩ আসামি, ছিনতাইকারী ও মাদক বিক্রেতাসহ ৮ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।


শনিবার পরিচালিত পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয় বলে জানান কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।


থানা সূত্র জানায়, ৪টি চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত ও নাশকতা মামলায় তালিকাভুক্ত আসামি আলী আব্বাস (৫৫), ২টি চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত সাজ্জাদ আহমদ (৫০) ও ১টি চেক জালিয়াতির মামলার সাজাপ্রাপ্ত আমিনুল ইসলাম ইমনকে (৪৮) গ্রেফতার করা হয়েছে।


আলী আব্বাস চৈতন্যগলি এলাকার মৃত আলী মেহেদী খান মাসুমের, সাজ্জাদ আহমদ আলকরণ রোডের তাজুল মল্লিকের বাড়ির ছিদ্দিক আহমদের এবং আমিনুল ইসলাম ইমন পাহাড়তলীর মাইট্যাল্লা পাড়ার শহিদুল ইসলামের ছেলে।


এদিকে শনিবার রাত পৌনে ১০টার দিকে স্টেশন রোড এলাকায় যাত্রী ছাউনীর সামনে ছিনতাইকালে মো. সাহাদাত হোসেন (১৮), মো. খোকন হোসেন (২৮) ও মো. রমজান (২২) নামের ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশ।


অপরদিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিআরটিসি মোড়ে অভিযান চালিয়ে ফ্লাইওভারের ওপর অবস্থান নেয়া মো. আনোয়ার হোসেন মজুমদার (৪৯) ও মো. সাইফুল ইসলামকে (২২) দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, বিক্রির জন্য কক্সবাজার থেকে এসব ইয়াবা নগরে নিয়ে আসা হয়েছিল।


ওসি মোহাম্মদ মহসীন জানান, গ্রেফতার ৮ আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


বিবার্তা/আব্দুল্লাহ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com