বিএনপি বিভিন্ন ইস্যুতে সরকারবিরোধী উস্কানি দিচ্ছে: হানিফ
প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১১:৫২
বিএনপি বিভিন্ন ইস্যুতে সরকারবিরোধী উস্কানি দিচ্ছে: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুলের যদি ন্যূনতম লজ্জাবোধ থাকতো তাহলে এতিমের টাকা আত্মসাৎতের অভিযোগে নেত্রীর দণ্ডিত হওয়ার কারণে দল থেকে বহু আগেই পদত্যাগ অথবা দুর্নীতির কারণে দল থেকে দুর্নীতিবাজ খালেদা জিয়াকে অপসারণ করা উচিৎ ছিল।


তিনি বলেন, তা না করে বিএনপি সব সময় তাদের অপকর্ম ঢাকতে সরকারের ওপর দায় চাপানোর চেষ্টা করছে।


তিনি বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ায় তার নিজ বাসভবনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য প্রসঙ্গে এসব কথা বলেন।


হানিফ বলেন, ছোটখাট ইস্যুতে বিএনপির উস্কানি দিচ্ছে। সড়ক দুর্ঘটনায় ছাত্র আন্দোলনে বিএনপি সরকারের বিরুদ্ধে উস্কানি দিচ্ছে। আসলে এমন উস্কানি দিয়ে তাদের কোনো লাভ নেই। নিজেদের ক্ষমতা না থাকলে উস্কানি দিয়ে কোনো লাভ নেই। এসব উস্কানি দিয়ে বিএনপি রাজনৈতিকভাবে আরো দেউলিয়াত্বের প্রমাণ দিচ্ছে।


উপজেলা নির্বাচন বিষয়ে তিনি বলেন, বিগত দু’ধাপে ভোটারদের উপস্থিতি কম থাকলেও ভোট অনেকটা শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
একই সাথে আগামী নির্বাচনে ভোটারদের উপস্থিতিও বাড়বে বলে মনে করেন তিনি।


দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা প্রসঙ্গে হানিফ বলেন, তার বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামী দু’এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে তিনি দেশে ফিরবেন বলে আশা করছি।


এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com