মিঠাপুকুরে আ.লীগ প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবি
প্রকাশ : ০৪ মার্চ ২০১৯, ১১:১৯
মিঠাপুকুরে আ.লীগ প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবি
মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরের মিঠাপুকুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন সরকারের মনোনয়ন বাতিলের দাবি জানিয়েছেন ১৭ ইউপি চেয়ারম্যান। শনিবার রাতে সংবাদ সম্মেলন করে তারা এই দাবি জানান।


উপজেলা পরিষদ চত্বরে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন চেয়ারম্যান সমিতির সভাপতি ও লতিবপুর ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলী মন্ডল, বালারহাট ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুস, বড় হযরতপুর ইউপি চেয়ারম্যান রোস্তম আলী ও পায়রাবন্দ ইউপি চেয়ারম্যান ফয়জার রহমান খাঁন।


এক প্রশ্নের জবাবে ইদ্রিস আলী মন্ডল বলেন, জাতীয় সংসদ নির্বাচনে জাকির হোসেনের মামা শাহ্ সোলায়মান আলম ধানের শীষের প্রতীকের প্রার্থী ছিলেন। এ কারণে জাকির নৌকার পক্ষে প্রচারে অংশ নেননি।


এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অন্য সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে তার সর্ম্পক ভাল নয় বলে জানান উপস্থিত চেয়ারম্যানরা।


তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত জাকিরের মনোনয়ন বাতিল করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।


উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়া এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শঠিবাড়ী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মেসবাহুর রহমান প্রধান মঞ্জু।


বিবার্তা/বাণী/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com