জুড়িতে নারী ও শিশুদের ওপর হামলা, ১২ দিনেও হয়নি মামলা
প্রকাশ : ০২ মার্চ ২০১৯, ২০:০৩
জুড়িতে নারী ও শিশুদের ওপর হামলা, ১২ দিনেও হয়নি মামলা
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের জুড়িতে চুরির অপবাদে একটি প্রভাবশালী প্রতিপক্ষ একই পরিবারের নারী ও শিশুসহ ৪ জনকে মেরে আহত করার অভিযোগ উঠেছে।


এ ঘটনায় থানায় অভিযোগ দিলেও আইনগত ব্যবস্থা নেয়নি পুলিশ। গত ২০ ফেব্রুয়ারি সকালে জুড়ি থানার জাঙ্গীরাই গ্রামে এ ঘটনা ঘটে।


অভিযোগে প্রকাশ, জাঙ্গীরাই গ্রামের খোকন মিয়াদের সঙ্গে একই গ্রামের কাওসার আহমদের বিভিন্ন বিষয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে গত ২০ ফেব্রুয়ারি সকালে খোকন তার অনুগত সন্ত্রাসীদের নিয়ে কাওসারের বাড়িতে হানা দেয়। এসময় খোকন মিয়া প্রতিপক্ষ কাওসারের বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ এনে তাকে বেদম মারপিট করতে থাকে।


পরে চিৎকার শুনে কাওসারের স্ত্রী কবিতা বেগম, ছেলে মামনু ও মাসুম এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে গুরুতর জখম করে খোকন ও তার সন্ত্রাসীরা। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হত্যার হুমকি দিয়ে চলে যায় খোকন ও তার সহযোগীরা। পরে আহতদের কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।


এ ঘটনায় আক্রান্ত কাওসারের স্ত্রী কবিতা বেগম বাদী হয়ে খোকনসহ ৪ জনকে আসামি করে জুড়ি থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের অন্য আসামিরা হচ্ছেন একই গ্রামের ফিরোজ, মনির ও জব্বার।


অভিযোগ দায়েরের পর ১২ দিন অতিবাহিত হলেও আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়নি থানা পুলিশ। অজ্ঞাত কারণে পুলিশ ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ করেন কবিতা বেগম। তিনি এ ব্যাপারে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।


জুড়ি থানার ওসি জাহাঙ্গীর হোসেন সর্দার কবিতা বেগমের অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, তদন্তে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আসামিদের বিরুদ্ধে অচিরেই আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


বিবার্তা/খলিল/মাইকেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com