শিবলীর নাম সুপারিশ করায় দেলদুয়ার আ.লীগে ক্ষোভ
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫০
শিবলীর নাম সুপারিশ করায় দেলদুয়ার আ.লীগে ক্ষোভ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিককে নৌকার মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী করার সুপারিশ করা হয়েছে। এতে স্থানীয় আওয়ামী লীগে চাপাক্ষোভ বিরাজ করছে। একই সাথে দলীয় ভাবমূর্তি প্রশ্নের সম্মুখীন বলে মনে করছেন স্থানীয়রা।


জানা গেছে, উপজেলার চেয়ারম্যান পদে প্রার্থীর জন্য তিনজনের নামের তালিকায় তার নামটি সবার উপরে রেখে কেন্দ্রীয় কমিটির কাছে পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ।


মায়ের মামলায় সাজাভোগী ও নানান অনিয়মের সাথে যুক্ত শিবলী সাদিক। কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা), টেস্ট রিলিফ (টিআর) ও বিভিন্ন প্রকল্পে অনিয়মের মূলহোতা তিনি বলে জাতীয় দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হয়েছে। তিনি তার মা ফিরোজা বেগমের বহু টাকা আত্মসাৎ করেছেন। প্রতিনিয়ত নেতাকর্মীদের সাথে দুর্ব্যবহার করেন তিনি। সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিমের আনুকূল্যতায় তিনি কাউকে মানুষ হিসেবে গণ্য করেন না বলেও অভিযোগ রয়েছে। এতেই তারা জনপ্রিয়তা তলানিতে ঠেকেছে।


প্রকাশে অনিচ্ছুক দেলদুয়ার উপজেলার এক নেতা বলেন, শিবলী সাদিকের নাম এক নম্বরে, সভাপতি ফজলুল হকের নাম দুই নম্বরে এবং তৃতীয় নম্বরে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহুমুদুল হাসান মারুফের নাম জেলা আওয়ামী লীগ কেন্দ্রে পাঠিয়েছে। জেলা আওয়ামী লীগ সভাপতির সাথে তার খুব ভাল সম্পর্ক থাকায় এক নম্বরে নামটি আসতে পারে।


দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক বলেন, ওনার মা মামলা করেছিল। মামলা করার কারণে টাঙ্গাইল জেলখানায় ছিলেন তিনি। পরবর্তীতে ওনার মাকে আমরা বুঝিয়ে মামলা তুলে নিতে রাজি করাই। তবে দলীয় সিদ্ধান্তের বাইরে যাওয়ার উপায় নেই আমাদের।


বিবার্তা/আকবর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com