টাঙ্গাইলের সাবেক এমপি বাতেন আর নেই
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ১৪:৫৮
টাঙ্গাইলের সাবেক এমপি বাতেন আর নেই
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহান মুক্তিযুদ্ধে টাঙ্গাইলের বাতেন বাহিনীর প্রধান ও টাঙ্গাইল-৬ ( দেলদুয়ার-নাগরপুর) সাবেক সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।



সোমবার ভোরে জাতীয় সংসদ ভবন এলাকার সরকারি বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্ত্রী খন্দকার মমতাজের পরিবার ও দেলদুয়ার উপজেলার মুক্তিযোদ্ধা আতোয়ার রহমান।
মঙ্গলবার সকাল ১১ টায় বাতেনের নিজ গ্রাম নাগরপুর উপজেলার কোণড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।



তিনি গত কয়েকদিন যাবৎ বুকে ব্যাথা অনুভব করছিলেন। সম্প্রতি শারীরিক এ সমস্যার কারণে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালেও চিকিৎসা নেন বলেও পারিবারিকসূত্রে জানা গেছে।


তার মৃত্যুতে টাঙ্গাইল-৬ আসনের (নাগরপুর দেলদুয়ার) উপজেলাসহ টাঙ্গাইলের রাজনৈতিক অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে।


উল্লেখ্য, খন্দকার আব্দুল বাতেন ২০০৮ সালে স্বতন্ত্র ও ২০১৪ সালে আওয়ামী লীগের প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার পরিবর্তে আওয়ামী লীগের মনোনয়ন পান টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক সভাপতি বর্তমান এমপি আহসানুল ইসলাম টিটু। এছাড়াও তিনি মহান মুক্তিযুদ্ধ চলাকালে টাঙ্গাইলে বিশাল মুক্তিযোদ্ধার সমন্বয়ে বাতেন বাহিনী গড়ে তুলেন।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com