লক্ষ্মীপুর নবীন শিক্ষার্থীদে বরণ ও সংবর্ধনা
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯, ১৭:৩৬
লক্ষ্মীপুর নবীন শিক্ষার্থীদে বরণ ও সংবর্ধনা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার দুপুরে একাডেমিক ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। এসময় ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করার পাশাপাশি ২০১৮ সালের এসএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৭১ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।


অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। প্রধান শিক্ষক খলিলুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলি, ওই বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বলরাম চন্দ্র দেবনাথ। পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপন সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল নবীন ছাত্রীদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমরা অত্যন্ত মেধাবী। চেষ্টা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তোমরা অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী হতে পেরেছো। এজন্য তোমাদের অভিনন্দন জানাই। তবে মোবাইল ফোন ব্যবহার, অপ্রয়োজনে টেলিভিশন দেখা ও বাইরে আড্ডা দেওয়াসহ বিভিন্ন নেতিবাচক কর্মকাণ্ডে শিক্ষার্থীরা যেন না জড়ায় সেদিকে বিশেষভাবে লক্ষ্য রাখার জন্য শিক্ষক ও অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানান তিনি। একই সাথে নিয়মিত পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার জন্য পরামর্শ দেন তিনি।


পরে লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২০১৮ সালের এসএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অতিথিরা। এরআগে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।


বিবার্তা/সুমন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com