দুর্নীতি করে থাকলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : ভূমিমন্ত্রী
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯, ১৬:২৪
দুর্নীতি করে থাকলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : ভূমিমন্ত্রী
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, ভূমি মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা বা কর্মচারী যদি দুর্নীতি করে থাকলে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন।


মঙ্গলবার দুপুরে সাভারের খাগান এলাকায় ব্র্যাক সিডিএম এ ইউসিবি ব্যাংকের বার্ষিক ব্যবসায় সম্মেলনে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী একথা বলেন।


ভূমিমন্ত্রী এসময় বলেন, তার মন্ত্রণালয় স্বচ্ছ থাকবে কেউ দুর্নীতি করতে পারবে না, এমনকি আমিও যদি দুর্নীতি করে থাকি আমারো বিচার হবে। আমি মন্ত্রী হওয়ার পরে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। তাই মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের ২৮ ফেব্রুয়ারি মধ্যে সম্পদের হিসাব চেয়েছি।


সাইফুজ্জামান চৌধুরী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন হয়ে গেছে এই নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য ছিলো সেই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করেছিলো তারা নির্বাচনে জিততে পারেনি সেই দায়ভার জাতি নেবে না। বিএনপির যে কয়জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছে তাদের সংসদে এসে কথা বলা উচিত তারা তাদের কথা বলুক সেই ফিল্ড তো সংসদে আছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আর বিএনপির সাথে কথা বলার সুযোগ নেই।


মন্ত্রী এসময় আরো বলেন, সাভার ও আশুলিয়াসহ সারা দেশে যারা নদী নালা ও খালবিল দখল করেছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়ে সরকারি সম্পত্তি উদ্ধার করা হবে। এছাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেয়া হবে।


অনুষ্ঠানে এসময় ইউসিবি ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শওকত জামিলসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com