মহাসড়কে তিন চাকার গাড়ি চলাচল বন্ধে নির্দেশনা
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ২০:১৯
মহাসড়কে তিন চাকার গাড়ি চলাচল বন্ধে নির্দেশনা
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হাইওয়ে সড়কে তিন চাকা বিশিষ্ট সকল ধরনের যানবাহন চলাচল বন্ধে মাইকিং করছে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ।


শুক্রবার থেকে শুরু হওয়া এই নির্দেশনায় বলা হয় হাইওয়ে সড়কে তিন চাকা বিশিষ্ট কোনো ধরনের গাড়ি চলাচল করতে পারবে না। তিন চাকার গাড়ি চলাচল বন্ধে শনিবার সকাল থেকে শহরের তিনটি গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়েছে।


কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই জয়নুল ইসলাম জানান, মন্ত্রণালয় থেকে প্রাপ্ত নির্দেশনা মোতাবেক হাইওয়ে সড়কে তিন চাকা বিশিষ্ট সকল ধরনের যানবাহন চলাচলে নিষেধাজ্ঞার বিষয়টি জানানো হয়। হাইওয়ে সড়কে তিন চাকা বিশিষ্ট সকল ধরনের গাড়ি চলাচলে এর আগেই নিষেধাজ্ঞা ছিলো সেটা বাস্তবায়নে পুনরায় নির্দেশনা দেয়া হয়েছে।


তিনি জানান, কুষ্টিয়া হাইওয়ে সড়ক এলাকা হচ্ছে ভেড়ামারা লালন শাহ সেতুর আগে থেকে কুষ্টিয়া ত্রিমোহনী পর্যন্ত এবং বটতৈল থেকে ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা পর্যন্ত। তবে ত্রিমোহনী থেকে কুষ্টিয়া শহরের মজমপুর গেট হয়ে বটতৈল এলাকা পর্যন্ত এবং কুষ্টিয়া থেকে মেহেরপুর রোডসহ কুষ্টিয়া শহরের অন্যান্য রাস্তায় তিন চাকা বিশিষ্ট গাড়ি চলাচল করতে পারবে।


কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান, নির্দেশনা বাস্তবায়নে মাঠে হাইওয়ে পুলিশ কাজ করছে। বিশেষ করে ব্যাটারি চালিত তিন চাকা বিশিষ্ট যানবাহনের উপর বেশি গুরুত্ব দেয়া হয়েছে। এছাড়া কুষ্টিয়া পৌরসভা থেকে অনুমতি দেয়া যানবাহনগুলোই শুধু শহরের ভেতর চলাচল করতে পারবে।


বিবার্তা/শরীফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com